বিনোদন

বাস্তবে সিডকে ভাই বানানোর কোন ইচ্ছে নেই, ভাইফোঁটার আগেই পরিষ্কার জানিয়ে দিলেন ‘নন্দা’ কৌশাম্বি

একটি সংবাদমাধ্যমকে কৌশাম্বী জানিয়েছেন, অনস্ক্রিনের সম্পর্কগুলিকে অনস্ক্রিনে রাখতে চান তিনি

পর্দায় তারা ভাই বোন হলেও বাস্তবে সোশ্যাল মিডিয়ায় তাদের নিয়ে রীতিমতো চলে চর্চা। এতক্ষণে হয়তো বুঝে গেছেন কার কথা বলছি কথা হচ্ছে মিঠাই (Mithai) ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র সিড(Sid) ও নন্দাকে(Nanda) নিয়ে। পর্দায় তারা ভাই বোন হলেও সোশ্যাল মিডিয়ায় তাদের সম্পর্ক একাধিকবার চর্চায় উঠেছে। সিড ও নন্দা তথা আদৃত(Adrit) ও কৌশাম্বী(Kaushambi)কে নিয়ে আবার চর্চা উঠেছে নেটপাড়ায়। তবে এবার কৌশাম্বির কিছু কথা নেটিজেনদের জল্পনাকে আরো উসকে দিয়েছে।

অনস্ক্রিন তারা ভাই বোন হলেও বাস্তবে যে তারা ভাল বন্ধু তার নমুনা পাওয়া গিয়েছে আদৃতের সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকে। তবে তারা নিজেদের ভালো বন্ধু হিসেবে তকমা দিলেও নেটিজেনরা তা মানতে নারাজ। নেটিজেনদের মতে, ভালো বন্ধুর থেকেও বেশি কিছু সম্পর্ক রয়েছে তাদের মধ্যে। আর এই নিয়ে বহু জলঘোলা হয়েছে নেটপাড়ায়। উপরন্তু কৌশাম্বীর জন্মদিনের পার্টিতেও দেখা মিলেছে আদৃতের। সব মিলিয়ে নেটিজেনদের জল্পনা আরও দৃঢ় হয়ে উঠেছে।

অন্যদিকে সামনেই ভাইফোঁটা, সেই অনুযায়ী হয়ত ধারাবাহিকেও দেখানো হবে সেই পর্ব। তবে সেই পর্বে নন্দা, সিডের কপালে ফোঁটা দেবে কিনা এই প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে নেটিজেনদের মনে। পূর্বে রাখিবন্ধন অনুষ্ঠান অনুসারে ধারাবাহিকে সিডকে, নীপা (Nipa) ও শ্রী(Shree) এর হাত থেকে রাখি পরতে দেখা গেলেও নন্দাকে কাউকে রাখি পড়াতে দেখা যায়নি। তাই এবারও নেটিজেনদের মনে প্রশ্ন জাগছে পর্দায় ভাইফোঁটার অনুষ্ঠান হলে তখন কি সিডকে ফোনটা দেবেন নন্দা ওরফে কৌশাম্বী!

আর এই প্রশ্নের উত্তরে একটি সংবাদমাধ্যমকে কৌশাম্বী জানিয়েছেন, অনস্ক্রিনের সম্পর্কগুলিকে অনস্ক্রিনে রাখতে চান তিনি। বাস্তবের সঙ্গে কখনোই সেগুলিকে গোলাতে চান না কৌশাম্বী। তিনি আরও বলেন তার নিজের দুই দাদা আছে, আর তাদেরকেই প্রতিবার ফোঁটা দেন তিনি। আর এই বছরেও তাই করবেন। তাই সিড ও সোমকে বাস্তবে ফোঁটা দেওয়ার কোনো ইচ্ছে তার নেই। প্রসঙ্গত মিঠাই ধারাবাহিকে এখনো ভাইফোঁটার পর্ব শুরু হয়নি। তাই পরবর্তীতে কি হবে তা সময়ই বলবে।

Related Articles