বিনোদনভাইরাল ভিডিও

রাতে বিছানায় শুতে গেলেই ভয় পান ক্যাটরিনা! অভিনেত্রীর গোপন ভিডিও ঘিরে উত্তাল নেটদুনিয়া

বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন ক্যাটরিনা কাইফ। বর্তমানে তিনি বলিউডের জনপ্রিয় অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। আর এই নিয়ে বহুদিন যাবত ছিলেন সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে। সম্প্রতি আবার তিনি এসেছেন সোশ্যাল মিডিয়ায় চর্চায়। তবে এবার চর্চার কারণটি একটু অন্যরকমের। অভিনেত্রীর একটি স্বীকারোক্তিকে ঘিরে বর্তমানে শুরু হয়েছে তুমুল চর্চা।

আর এই চর্চার সূত্রপাত অভিনেত্রীর একটি নতুন সিনেমা “ফোন ভূত”কে নিয়ে। সিনেমাটি দর্শকদের জন্য একটি নতুন চমক নিয়ে আসতে চলেছে, যেখানে ভৌতিক ঘটনার সঙ্গে থাকবে কমেডির ছোঁয়া। আর এই ছবি সম্বন্ধে নানা কথা বলতে গিয়ে অভিনেত্রী নিজের ব্যক্তিগত সমস্যা নিয়ে জানিয়েছেন সকলের সামনে। আর সেই নিয়ে বর্তমানে তিনি রয়েছেন চর্চায়।

এই সিনেমার কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান আমাদের মনুষ্যজগতের পাশাপাশি আরও একটি অন্য জগত রয়েছে, আর সেই নিয়ে এই সিনেমাটি তৈরি করা হয়েছে। তবে অভিনেত্রী নিজের সম্বন্ধে বলতে গিয়ে জানিয়েছেন তিনি আদতে ভূতে ভীষণ ভয় পান। তিনি যদি রাতে একবার ভূতের সিনেমা দেখে ফেলেন, তবে তার আর সারারাত ঘুম হয় না রাতে ঘুমানোর জন্য আবার তাকে কোনো হাসি-মজার সিনেমা দেখতে হয়। আর অভিনেত্রীর এই গোপন তথ্য সোশ্যাল মিডিয়ায় আসতেই তা নিয়ে শুরু হয়েছে ব্যাপক চর্চা।

প্রসঙ্গত অভিনেত্রীর এই “ফোন ভুত” সিনেমায় লুকস নিয়ে ব্যাপক চর্চা চলেছিল নেটপাড়ায়। অনেকেই ভেবেছিলেন অভিনেত্রী তার এই নয়া লুকের জন্য প্লাস্টিক সার্জারি করেছেন। সবমিলিয়ে কয়েকদিন যাবত বেশ চর্চার মধ্যেই রয়েছেন অভিনেত্রী। তবে এই “ফোন ভুত” সিনেমার হাত ধরে বিয়ের পর আবার অভিনয় জগতে কামব্যাক করেছেন ক্যাটরিনা।