বিনোদন

বিয়ের ১ বছরের মধ্যেই শ্বশুরবাড়িতে অত্যাচারে অতিষ্ঠ ক্যাটরিনা, ক্যামেরার সামনেই ভিকির পরিবারের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় চর্চিত জুটি হলেন ভিকি-ক্যাট(Vicky-Kat) জুটি। তাদের প্রেম গুঞ্জন থেকে শুরু করে বিবাহ সবই ছিল নেটিছেনদের চর্চার বিষয়বস্তু। বিবাহের পরেও সেই চর্চা থামেনি নেটিজেনদের। বরং এখনো তাদের যেকোনো ছবি নিয়ে সর্বদাই চর্চা ওঠে নেটপাড়ায়। লাইমলাইট সর্বদাই থাকে এই সেলিব্রিটি তারকা দম্পতির ওপর। তারা কি করছেন, কোথায় যাচ্ছেন তা জানতে সর্বদাই আগ্রহী হয়ে থাকেন নেটিজেনেরা।

বিয়ের পূর্বেও ক্যাটরিনার(Katrina) ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপক চর্চা চলতো নেটপাড়ায়। তবে বিয়ের পর শোনা যাচ্ছে তার দাম্পত্য জীবনের খুঁটিনাটি নানা কথা। শোনা যাচ্ছে, অভিনেত্রী বর্তমানে জড়িয়েছেন দাম্পত্য কলহে। আর এই সাংসারিক ঝামেলার কারণ হলেন তার শাশুড়ি অর্থাৎ ভিকি কৌশলের(Vicky Kaushal) মা। শাশুড়ি বৌমার আদায় কাঁচকলায় সম্পর্কের কথা সকলের জানা, তবে অভিনেত্রীর জীবনের এমন কথা শুনে অবাক হয়েছেন সকলে।

জানা গেছে, ক্যাটরিনা সঙ্গে তার শাশুড়ি মা’র মাঝেমধ্যে নানা মত বিরোধ হয়। আর তার জেরে তাদের মধ্যে চলে মন কষাকষি ও তর্কাতর্কি। এর পেছনের কারণও জানিয়েছেন অভিনেত্রী নিজের মুখেই। অতি জনপ্রিয় কপিল শর্মা শো(Kapil Sharma Show)এ এসে অভিনেত্রী জানালেন তাদের মধ্যে বিবাদের কারণ। কি বললেন অভিনেত্রী চলুন জেনেনিই।

ভিকি কৌশল হলেন পাঞ্জাবি পরিবারের ছেলে। আর পাঞ্জাবি পরিবারের হওয়ার দরুন তাদের খাওয়া দাওয়াতেও পাওয়া যায় পাঞ্জাবিয়ানার ছোঁয়া। আর সেই কারণেই তাদের ব্রেকফাস্টে থাকে ঘি’য়ে ভাজা পরোটা। তবে তারা ঘি দিয়ে ভাজা পরোটা উপভোগ করলেও, ফিটনেস ফ্রিক ক্যাট খুব একটা পছন্দ করেন না খেতে। আর এটিই হল বিবাদের মূল কারণ। বিয়ের পর থেকে তার শাশুড়ি জোর করে তাকে ঘি’য়ে ভাজা পরোটা খাওয়াচ্ছেন, আর এই নিয়েই শ্বাশুড়ি বৌমার মধ্যে চলছে মনোমালিন্য।

Related Articles