বিনোদন

লাল শাড়ি-মাথা ভরতি সিঁদুরে নববধূ, স্বামী ভিকির জন্য উপোস করে প্রথম ‘করবা চৌথ’ পালন করলেন ক্যাটরিনা

অবাঙ্গালীদের জন্য করবা চৌথ হলো একটি বিশেষ দিন। আমজনতার পাশাপাশি বলিউড সেলিব্রেটিরাও এই দিনে পালন করে থাকেন এই বিশেষ ব্রত। বিশেষত এই চলতি বছরে এক ঝাঁক বলিউড নবদম্পতিদের করবা চৌথ পালন করতে দেখা গিয়েছে এবং তাদের মধ্যে অন্যতম হলেন ভিকি-ক্যাটরিনা। সোশ্যাল মিডিয়ায় কারবা চৌথ পালনের একগুচ্ছ ছবি শেয়ার করে নিজেদের জীবনের প্রথম কারবা চৌথ পালনের স্মৃতিচিহ্ন পোস্ট করলেন তারা।

বিগত বছর ডিসেম্বরের এই লাভ বার্ডস জুটিকে বহুদিন নিজেদের সম্পর্ক লুকিয়ে রাখার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে দেখা গিয়েছিল। বিবাহ পরবর্তী সময় থেকে ক্যাটরিনা কাইফ ভারতীয় নানান রীতিনীতির সাথে সম্পর্কিত হয়েছেন আর এইবার কারবা চৌথ এর দিন শ্বশুরবাড়ি সদস্যদের সাথে একত্রিত হয়ে রীতি মেনে সন্ধ্যাবেলায় চাঁদ দেখে স্বামীর হাতে জল খেয়ে উপোস ভাঙলেন নায়িকা।

এদিন চাঁদের সাথে ছবি পোস্ট করে ক্যাটরিনা ক্যাপশন দেন,”প্রথম করবা চৌথ”। এদিন গোলাপি শাড়ি,ডিজাইনার ব্লাউজের সাথে সিথি ভর্তি সিঁদুর,হাত ভর্তি লাল চুড়ি ও মঙ্গলসূত্রর সাজে একেবারে নববধু রূপে নিজেকে মেলে ধরেছিলেন নায়িকা। ছবিতে তার পাশেই অফ হোয়াইট শেরওয়ানিতে সহাস্য মুখে পোজ দিতে দেখা গিয়েছে ভিকি কৌশলকে।

এছাড়াও এদিনের ছবিতে নবদম্পতির সাথে ধরা দিয়েছেন ভিকি কৌশলের বাবা-মা। সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিবাহ পরবর্তী জীবন নিয়ে ক্যাটরিনা বলেছেন,বিয়ের পর মানুষের জীবনে এক বিরাট পরিবর্তন আসে। কেননা দুজন মানুষ একে অপরের সাথে থাকতে শুরু করে। থাকার পাশাপাশি নিজের জীবনটাও শেয়ার করতে শুরু করে। তবে অভিনেতা-অভিনেত্রীদের ক্ষেত্রে ব্যস্ততাময় শিডিউলের মধ্যে বৈবাহিক জীবনের পথচলা কিছুটা হলেও কষ্টকর হয়ে দাঁড়ায়।

Related Articles