×

অ্যাংলো বউয়ের পাঞ্জাবি নাম! আদর করে এই বিশেষ নামে ক্যাটরিনাকে ডাকেন ভিকির মা

অ্যাংলো বৌমাকে আদর করে এই বিশেষ নামে ক্যাটরিনাকে ডাকেন ভিকির মা। বিদেশে বড়ো হলেও বর্তমানে মনেপ্রাণে ভারতীয় হয়ে উঠেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাঈফ(Katrina Kaif)। বিয়ের পর তার এখন ভরা সংসার। শ্বশুর, শাশুড়ি, স্বামী দেওর নিয়ে সুখে সংসার করছেন তিনি। আর শ্বশুরবাড়িতে তার আদর যত্নও কিছু কম হচ্ছে না। সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’তে এসে তার সংসার করার অভিজ্ঞতাই সকলের সাথে ভাগ করে নিয়েছেন এই অভিনেত্রী।

এমনকি সেখানে জানিয়েছেন শ্বশুরবাড়িতে তাকে আদর করে কি নামে ডাকা হয়। আসলে বরাবরই লাইমলাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন ক্যাটরিনা। ব্যক্তিগত জীবনকে নিজের মতো করে উপভোগ করতে চান তিনি। আর এখন শ্যুটিং, কাজের চাপ সামলে দিব্যি সংসার করছেন তিনি। স্বামী ভিকির(Vicky Kaushal) একসাথে ঘুরতেও যাচ্ছেন বিভিন্ন জায়গায়।

শুধু তাই নয় ভারতীয় রীতি মেনে কখনো দীপাবলীর পুজো আবার কখনো স্বামীর মঙ্গল কামনায় করওয়াচৌথে মেতে উঠছেন তিনি। যা দেখার পর সকলের মুখে একটাই কথা যেখানে ভারতীয়রাই এইসব রীতি-রেওয়াজ মানতে চান না, সেখানে বিদেশি হয়েও কী সুন্দর সমস্ত রীতি মানেন অভিনেত্রী। তাইতো শ্বশুরবাড়িতে তাকে ভালোবাসায় ভরিয়ে তোলেন সদস্যরা।

তবে পাঞ্জাবি পরিবারের বিদেশী নাম হয়তো খুব একটা পছন্দ হয়নি। তাদের তাইতো তাকে অন্য একটি নাম দিয়েছেন তারা। জানা গিয়েছে অভিনেত্রীকে ভালোবেসে ভিকির মা ‘কিট্টু’ বলে ডাকেন। অন্যদিকে তিনি আরো জানিয়েছেন তার শাশুড়ি মা তাকে সকালে খাবার তৈরি করে দেন। সবমিলিয়ে বলতে গেলে শ্বশুরবাড়িতে বেজায় সুখে রয়েছেন অভিনেত্রী।