×

একবার,দুবার নয়, আমির খানের সাথে টানা ৩ রাত এই কাজ করেছিলেন করিশ্মা কাপুর, এইজন্য আজও অনুতপ্ত অভিনেত্রী

আমির খান এবং করিশ্মা কাপুরের জনপ্রিয় ছবি 'রাজা হিন্দুস্তানি'

কাপুর পরিবারের এই কন্যে 90 এর দশকে রীতিমতো দাপিয়ে বেড়িয়েছেন বলিউড মহলে। একের পর এক হিট সিনেমায় অভিনয় করার মাধ্যমে সারাদেশব্যাপী একজন প্রথমসারির নায়িকা হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছিলেন কারিশমা কাপুর। বিশেষত আমির খানের বিপরীতে কারিশমার জুটিকে বিশেষ পছন্দ করা হতো। তবে আমির খানের সাথে এমন এক কর্মে লিপ্ত হয়েছিলেন তিনি যার জন্য আজও অনুতপ্ত কারিশমা।

90 দশকের রিলিজড হওয়া “রাজা হিন্দুস্তানি” রীতিমতো দেশজোড়া জনপ্রিয়তা অর্জন করেছিল। উক্ত মুভিতে কারিশমা এবং আমিরের জুটিকে বিশেষভাবে পছন্দ করেছিলেন সকলে। অন্তরঙ্গ দৃশ্যে কারিশমার অভিনয় দেখে রীতিমতো ঘুম উড়েছিল হাজার হাজার পুরুষের। মাঝে তিন দশক কেটে গেলেও এই মুভিতে অভিনেতা আমির খানের সাথে এমন কিছু কর্মকান্ড করেছিলেন অভিনেত্রী যার কারনে আজও দুঃস্বপ্নে ভোগেন তিনি।

সম্প্রতি ইন্টারনেটে ফাঁস হয়েছে এমনই কিছু তথ্য যেখানে জানা গিয়েছে টানা তিনদিন ধরে “রাজা হিন্দুস্থানি” মুভির অন্তরঙ্গ দৃশ্য শ্যুট করা হয়েছিল আর সেই কারণে তিন দিনব্যাপী সময়কাল ধরে আমির খানের সাথে ঘনিষ্ঠ হতে চেয়েছিল অভিনেত্রীকে। পারিবারিক সম্মতি ছাড়াই নিজের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে কেবলমাত্র পেশাগত কারণে এহেন কান্ড করেছিলেন অভিনেত্রী।

দীর্ঘ তিন দশকের বেশি সময় কেটে গেলেও আজও নিজের এই কর্মকান্ডের জন্য অনুশোচনা বোধ করেন কারিশমা। যদিও “রাজা হিন্দুস্তানি” মুভিটি বলিউডের অন্যতম ব্লকবাস্টার হিট হিসেবে আজও জনপ্রিয় লোকমহলে। দীর্ঘ অবসর শেষে অবশেষে সম্পত্তি রুপোলি পর্দায় ফিরতে চলেছেন কারিশমা কাপুর। দর্শকেরা অপেক্ষমান রয়েছেন নাইনটিজ বিউটির আপকামিং কাজ নিয়ে!