বিনোদন

পতৌদি রাজপ্রাসাদে আসছে নবাবের নতুন অতিথি, ভিডিও পোস্ট করলেন ‘মম টু বি’ করিনা

খান কাপুর পরিবারে বর্তমানে বইছে খুশির হাওয়া। কারণ ফের মা হতে চলেছেন সইফ পত্নী। বর্তমানে বেবি বাম্প স্পষ্ট বলিউড বেবোর। অন্তঃস্বত্তা কালীন অবস্থাতেও গ্ল্যামার চুইয়ে চুইয়ে পড়ছে অভিনেত্রীর।

​বলিউডের প্রথম সারির অভিনেত্রী করিনা। বলিউডের অভিনেত্রীর পাশাপাশি তাঁকে ‘ইন্টারনেট সেনসেশন’ বললেও কোনও অত্যুক্তি হয় না। তৈমুরের জন্মের পর এবার তিনি দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন সেই খবরে ভক্তদের মধ্যে তৈরি হয়েছে বাঁধ ভাঙা উচ্ছ্বাস।​ তবে, অন্তঃসত্ত্বাকালীন অবস্থায় কেমন দেখতে লাগছে করিনা কাপুরকে তা জানতে চায় সকলে। অভিনেত্রী বলে কথা অনুরাগীদের মনের ইচ্ছা পূরণ করবে না তা তো হতেই পারে না।

অনুরাগীদের ইচ্ছা হতেই ইচ্ছা পূরণ করতে হাজির করিনা। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এক ভিডিয়ো শেয়ার করলেন করিনা। যেখানে লক্ষ্য করা যাচ্ছে কফি উইথ করিনাকে। কফি কাপের সাথে বিভিন্ন মুডে পাউট করতে দেখা যাচ্ছে বেবোকে। সাধারণ মানুষের পাশাপাশি করিনার ছবি দেখে উচ্ছ্বসিত জ্যাকলিন, অর্জুন কাপুরও।

দ্বিতীয়বারের জন্য মা হওয়ার মাঝেই শ্যুটিং, ফটোশ্যুট চলছে পতৌদি পরিবারের বেগম করিনা কাপুর খানের। ২০২১ এই আসতে চলেছে তৈমুরের খেলার সঙ্গী। এরই মাঝে কয়েকদিন আগে তৈমুরকে নিয়ে ধরমশালায় যান করিনা কাপুর খান। সইফ ধরমশালায় ভূত পুলিশের শ্যুটিং উপলক্ষ্যে তাই সেখানে পাড়ি দেন বেবো।

Tags

Related Articles

Close