×

Kareena Kapoor: সাড়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়েও নাগাড়ে শ‍্যুটিং, কোনও বড় ব্যাপার নয়, অকপট করিনা কাপুর

কিছুদিন আগে থেকেই চাউর হয়ে যায় করিনা কাপুরের অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। শোনা যায় তৃতীয়বারের মতো সন্তানকে স্বাগত জানাতে চলেছেন করিনা কাপুর ও সইফ আলি খান। এবার সেই অন্তঃসত্ত্বার বিষয় নিয়ে মুখ খুললেন তিনি। জানালেন কিভাবে গর্ভাবস্থায় তিনি কাজ করেছেন। কি বললেন করিনা! তবে কি তৃতীয় সন্তান আসন্নের খবরে শিলমোহর দিলেন?

অন্তঃসত্ত্বা সময়কালীনের বিষয় নিয়ে মুখ খুলেছেন ঠিকই তবে তা তৃতীয় সন্তানের জল্পনার জন‍্য নয়। কারণ এই তৃতীয়বার সন্তান সম্ভবনার গুঞ্জন নিজেই হেসেই উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। আসলে বর্তমানে আলিয়া ভাটের অন্তসত্ত্বা অবস্থায় কাজ করার নিয়েও বেশ চর্চায় রয়েছেন আলিয়া। সেই পাবলিসিটির জবাব দিতেই করিনা কাপুর নিজের বক্তব্য রেখেছেন।

করিনা কাপুর জানিয়েছেন এই অন্তঃসত্ত্বা অবস্থায় শ‍্যুটিং করা এমন কিছু বড়ো বিষয় নয়। তিনি নিজেও দ্বিতীয়বার যখন অন্তসত্ত্বা অবস্থায় ছিলেন তখন “লাল সিং চাড্ডা” ছবির শ‍্যুটিং করছিলেন। সেইসময় তিনি সাড়ে পাঁচমাসের গর্ভবতী ছিলেন। তাই পরিনত মনস্ক করিনা কাপুরের কাছে গর্ভাবস্থা নিয়ে আলোচনা অনর্থক।

এই প্রসঙ্গে আলিয়ার কথাও তুলে ধরে তিনি বলেন “আলিয়াও অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ করছে ফলে এই বিষয়টি ব্যক্তির ওপর নির্ভর করে সে চ্যালেঞ্জ গ্রহণ করতে প্রস্তুত কিনা।” প্রসঙ্গত আগামী এগারো আগস্ট বহু বিতর্কের পর অবশেষে মুক্তি পেতে চলেছে করিনা আমির খান অভিনীত ” লাল সিং চাড্ডা।” করিনা জানিয়েছেন যেহেতু এই ফিল্মের শুটিংয়ের সময় মাতৃগর্ভে ছিল তার কনিষ্ঠ পুত্র জেহ তাই এই ছবিটি করিনার কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে‌।