×

করিনার বাড়িতে খুব শীঘ্রই শোনা যাবে ছোট্ট বাচ্চার কান্নার আওয়াজ, খুবই খুশি সইফ আলী খান!

পতৌদি পরিবারের উত্তরসূরি তিনি! পাশাপাশি শর্মিলা ঠাকুরের একমাত্র পুত্র। নবাব বংশের রক্ত বইছে তার শরীরে,সাথে বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রীর উত্তরসূরীও এই অভিনেতা নিজেও একজন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতাদের সারিতে প্রথম। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কার ব্যাপারে কথা হচ্ছে? কথা হচ্ছে সাইফ আলী খানকে নিয়ে।

ভোপালের নবাবের ছেলে সাইফের ফ্যান ফলোইং ছড়িয়ে রয়েছে দেশ থেকে বিদেশে আর এই বিপুলসংখ্যক ফ্যানেরা সর্বদাই প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি সম্পর্কে জানতে ভীষণভাবে উৎসুক আর তাদের উৎসূক্য মেটাতে এইবার পাপরাৎজিরা নিয়ে এসেছে নয়া খবর। ফের নতুন অতিথির আগমন হতে চলেছে কারিনা কাপুরের পরিবারে। অত্যন্ত খুশি সাইফ!

বলিপাড়ার এই অন্যতম জনপ্রিয় দম্পতির মধ্যে বয়সের ব্যবধান বেশ খানিকটা হলেও তাদের স্বামী-স্ত্রীর সম্পর্ক বরাবরই অটুট। তৈমুর এবং জাহাঙ্গীরের পর তৃতীয়বারের জন্য সন্তান জন্ম দিতে চলেছেন কারিনা। বলিপাড়ায় এমনই কানাঘুষো শোনা যাচ্ছে কান পাতলে। তবে আদতেও এই খবর সত্যি নয়। তবে পারিপার্শ্বিকভাবে সত্য কাপুর পরিবারে নতুন সদস্যের আগমনের কাহিনী। ভাবছেন ব্যাপারটা কি?

আদতে কারিনা কাপুরের কাজিন রানবীর কাপুরের স্ত্রী আলিয়া ভাট বর্তমানে সন্তানসম্ভবা আর সেই কারণেই খুব শীঘ্রই কাপুর পরিবারে আসতে চলেছে খুদে সদস্য। ছোট্ট শিশুর কলকাকলিতে মেতে উঠবে কাপুর ভিলা এবং ছোট ভাইয়ের জীবনে আসা এই নতুন অতিথির আগমনকে বিশেষ খুশির মেজাজে উপভোগ করছেন কারিনা। তাই নিজের প্রেগন্যান্সির খবরের সত্যতা খুব একটা না থাকলেও একথা সত্য খুব শীঘ্রই কাপুর পরিবারে আসতে চলেছে নতুন সদস্য!