×

সইফ পত্নী করিনা কাপুরকে বিয়ে করতে চেয়েছিলেন করণ জহর, বিয়ে নিয়ে গোপন কথা ফাঁস করলেন পরিচালক

করিনা কাপুর সাইফ আলী খানের সাথে গাঁটছড়া বাঁধলে করণ জোহর তাকে ছাড়তে বাধ‍্য হন

বলিউড মানেই বিতর্ক গসিপ.. কেবল নিত্যনতুন ঘটনা নয় বলিউডে “পুরনো চাল যে ভাতে বাড়ে” তারও দেখা মেলে প্রায়শই। বিশেষত যদি করণ জোহরের কথা বলা হয় তাহলে তো কথাই নেই। বিভিন্ন সময় বিভিন্নভাবে বিভিন্ন বিষয় নিয়ে তার বিভিন্ন মন্তব্য বারেবারে খবরের শিরোনামে জায়গা করে নেয়, তা নতুন হোক বা পুরনো।

সম্প্রতি তার জীবনের এমনই এক পুরনো সিক্রেট শেয়ার করে চর্চার কেন্দ্র বিন্দুতে এলেন করণ জোহর। প্রযোজক হিসাবে তো বটেই সাথে “কফি উইথ করণ” রিয়েলিটি শোতেও সঞ্চালক হিসেবে তার জনপ্রিয়তা বহুল। শো ঘিরে দর্শকদের যেমন রয়েছে উন্মাদনা কৌতুহল তেমনি রয়েছে বহুল সমালোচনা। সম্প্রতি এই কৌতুহল ও সমালোচনা বাড়িয়ে দিল করণ জোহর নিজে। সাম্প্রতিক শুরু হওয়া “কফি উইথ করণ”-এর সপ্তম সিজনে শোয়ের মঞ্চ থেকে একজন জনপ্রিয় অভিনেত্রীকে নিয়ে মন্তব্য করে শিরোনামে উঠে এলেন তিনি।

সম্প্রতি উক্ত অভিনেত্রীর সাথে নিজেকে জড়িয়েই তিনি এমন মন্তব্য করে বসেছেন যা শুনে চমকে গেছেন দর্শকরা। তার বক্তব্য থেকে জানা গেছে তিনি নাকি একটা সময়ে করিনাকে পছন্দ করতে এমনকি তাকে নিজের জীবন সাথী বানাতেও চেয়েছিলেন। তবে নিয়তির কারণেই তাকে হেরে যেতে হয় এবং করিনাকে ছাড়তে বাধ্য হন। কিন্তু কি এমন ব্যাপার ছিল যার জন্য করণ নিজে থেকেই দূরে সরে আসে! কি ছিল তাদের সম্পর্কের রসায়ন! কেনই বা করিনাকে পছন্দ করতেন করণ জোহর?

আসলে তার মতে করিনা কাপুর হলেন একজন মেয়ে যিনি একেবারে স্বয়ংসম্পূর্ণনা। তিনি এমন একজন তারকা যাকে সকলেই নিজের স্ত্রী বানাতে চাইবে সেই কারণেই তিনি করিনাকে বহুদিন ধরে পছন্দ করতেন তবে অবশ্যই এই ভালোলাগা ছিল একতরফাই। পরবর্তীকালে করিনা কাপুর সাইফ আলী খানের সাথে গাঁটছড়া বাঁধলে করণ জোহর তাকে ছাড়তে বাধ‍্য হন।