×

Kapil Sharma: হাতে নেই একফোঁটা কাজ, সংসার চালাতে ‘ফুড ডেলিভারি বয়’-এর কাজ করছেন কপিল শর্মা!

কপিল মানে রোজ নিত্যনতুন চ্যালেঞ্জ আর নিত্য নতুন চমক

নিজের শোয়ে মধ্যমণি যে তিনি তা বারবার প্রমাণ করেছেন কপিল শর্মা। তার সেন্স অফ হিউমার, অ্যাক্টিং স্কিল, কমেডির ধারে কাছে আসার ক্ষমতা, খুব কম জনের আছে। আর তাইতো এই মুহূর্তে ভারতের সেরা কমেডিয়ানদের মধ্যে অন্যতম হয়ে উঠেছেন তিনি। কিন্তু কমেডি করে কি পেট চালানো দায় হয়ে পড়ল কপিল শর্মার! এযাবৎকাল জানা ছিল যে তার আয় বাঘা বাঘা অভিনেতাদের থেকে কিছু কম নয়। কিন্তু সাম্প্রতিক ফটো অন্য কথাই বলছে!

সম্প্রতি কপিল কে যেভাবে দেখা গেছে তা মনে হয় স্বপ্নেও ভাবেনি অনেকে। ছবি দেখলে মনে হচ্ছে নিজের জীবন বাঁচাতে বর্তমানে খাবার ডেলিভারির কাজ করছেন তিনি। তবে কি তার হাস্যকৌতুকময় শো আর দেখা যাবেনা! কিন্তু কিভাবে হল তার এমন পরিণতি! দর্শকরা কিন্তু বেজায় বিচলিত।

আর এই দর্শকমনকে এমন ফাঁপড়ে ফেলেছেন “জুইগাটো”। তবে বিষয়টি স্পষ্ট করেই বলা যাক। নন্দিতা দাস পরিচালিত ছবি জুইগাটোতে অভিনয় করছেন জনপ্রিয় কৌতুক শিল্পী কপিল শর্মা আর সেখানেই একজন সাধারণ খাবার ডেলিভারি বয়ের চরিত্রে দেখা যাচ্ছে তাকে। অভিনয় ও চরিত্রের খাতিরে যে অভিনেতাকে তার মধ্যে ঢুকে যেতে হয় সেটাই এবার কপিল শর্মা বুঝিয়ে দিলেন।

কপিল মানে রোজ নিত্যনতুন চ্যালেঞ্জ আর নিত্য নতুন চমক। আর এখানেও তিনি সেই চমকই দিয়েছেন। নিজের instagram থেকে সিনেমা ট্রেলারটি আপলোড করেছেন যেখানে দেখা যাচ্ছে অনেক পিজ্জা নিয়ে ঘেমে তাকে সিঁড়ি দিয়ে উপরে উঠতে হচ্ছে এরপর মদ্যপান করে থাকা বাড়ির মালিককে ডাকছেন তিনি। আসলে ইন্সেন্টিভ পাওয়ার জন্য কিভাবে মানুষদের খুশি করতে হয় এই চরিত্রে তাই ফুটিয়ে তুলেছেন কপিল।

ট্রেলারে একটা জায়গায় কপিলকে বলতে দেখা যায় ” ও মজদুর হ‍্যায় ইসলিয়ে মজবুর হ‍্যায়।” কার্যতো এটি যে তার শ্রেষ্ঠ অভিনয় হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যে আন্তর্জাতিক একাধিক ফিল্ম ফেস্টিভ্যালে ছবিটি দেখানো হয়েছে, আপাতত দেশে এই সিনেমার রিলিজের অপেক্ষায় ভক্তগণ।

Related Articles