বিনোদনভাইরাল ভিডিও

বিমানবন্দরে হুইলচেয়ারে সফর, হঠাৎ কি হল Kapil Sharma-র? ভাইরাল ভিডিও

সকলের মুখে হাঁসি ফোটাতে সিদ্ধহস্ত কপিল শর্মা। মাত্র কয়েকদিন হয়েছে ফের বাবা হয়েছেন কপিল শর্মা। কিন্ত একি বিমানবন্দরে হুইল চেয়ারে কপিল শর্মা। হঠাৎ কি হল কৌতুক শিল্পীর?

মেয়ের পর কিছুদিন আগেই ছেলে সন্তানের জন্ম দেন কপিল পত্নী গিনি। ২০১৮-র ডিসেম্বরেই জলন্ধরে শিখ রীতি মেনে ঘটা করেই আয়োজিত হয় কপিল ও গিনির বিয়ের অনুষ্ঠান। বিয়ের পর অমৃতসর, দিল্লি ও মুম্বইতে কপিল ও গিনির রিসেপশন অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। তারপরেই শোনা যায় বাবা হতে চলেছেন কপিল শর্মা। গত বছরেই ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন কপিল-ঘরণী গিনি ছতরত। প্রথম সন্তানের জন্মের পর ফের দ্বিতীয় বার বাবা হন কপিল।

মেয়ে বউ নিয়ে সুখের সংসার কপিল শর্মার। কিন্ত এরই মাঝে বিমানবন্দরে হাজির কপিল শর্মা তাও আবার হুইল চেয়ারে বসে। কপিলকে বিমানবন্দরে দেখতেই তাক করা হয় ক্যামেরা। আর তারপরেই ক্যামেরায় ফুটে ওঠে হুইল চেয়ারে বসা কপিলে। যদিও তিনি কেনও হুইল চেয়ারে সেই বিষয়ে কোনও মন্তব্য করেননি তিনি। তবে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হুইল চেয়ারে কপিল।

বলে রাখি, কিছুদিন আগেও নতুন অতিথি আসার কথা জানিয়ে টুইট করে কপিল লেখেন, ‘নমস্কার, আজ ভোরে আমাদের কোল আলো করে এসেছে পুত্র সন্তান। ভগবানের কৃপায় মা, ছেলে দুজনেই ভালো আছে। তোমাদের সকলের ভালোবাসা, প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। সকলকে অনেক ভালোবাসা’।

Tags

Related Articles

Close