বিনোদন

প্রিয়াঙ্কার সম্পর্কে মুখ খুলল কঙ্গনা, প্রকাশ্যে আসলো দেশি গার্লের গোপন কথা

কঙ্গনা রানাওয়াত এই নামটা মানেই দর্শকরা বুঝে যান নিশ্চয়ই কোনও বিস্ফোরক মন্তব্য আসতে চলেছে। ঠোঁটকাটা হিসেবে সকলেই চেনেন বলিউড কুইন কঙ্গনাকে। কাউকে রেয়াদ করে কথা বলে না সে। অন্যদিকে বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। সারা বিশ্ব যখন করোনা সংক্রমণে আক্রান্ত, থমকে গিয়েছে কাজের গতি, ঠিক তখনই কর্মক্ষেত্রে একের পর এক ছক্কা হাকাচ্ছেন প্রিয়াঙ্কা। আর এবার বলিউড কুইন মুখ খুললেন দেশি গার্ল প্রসঙ্গে।

বলিউডের বিভিন্ন বিষয়ে নানান সময়ে মুখ খুলতে দেখা গিয়েছে বলি কুইন কঙ্গনাকে। কোনও কিছু নিয়ে প্রশ্ন তৈরি হলে বা কাউকে কিছু বলার হলে সোশ্যাল মিডিয়ার সরাসরি পোস্ট করে তার নাম নিয়েই তোপ দাগেন অভিনেত্রী। নিশ্চয়ই ফ্যাশন সিনেমার কথা মনে আছে সকলের। ফ্যাশন সিনেমাতে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল কঙ্গনা রানাওয়াত প্রিয়াঙ্কা চোপড়াকে।

মাত্র ১৯ বছর বয়সে ফ্যাশনে অভিনয় করেছিলেন কঙ্গনা রানাওয়াত। আর এবার ফ্যাশন সিনেমার ১২ বছর পূর্তি উপলক্ষে প্রিয়াঙ্কার সম্পর্কে মুখ খুললেন বলি কুইন। এই প্রসঙ্গে কঙ্গনা বলেন, বর্তমানের বলি কুইন যখন স্কুলে পড়তেন সেই সময় থেকে তিনি প্রিয়াঙ্কার অভিনয় দেখতেন। এরপর কঙ্গনা পরিচালক মধুর ভান্ডারকরের সিনেমায় সুযোগ পান। আর তখন বলি কুইন জানতে পারেন প্রিয়াঙ্কার কথা।

কঙ্গনার কথায়, ওই ছবিতে অভিনয়ের সময় প্রিয়াঙ্কা তাঁর সিনিয়র ছিলেন। কিন্তু সিনিয়র হওয়া সত্ত্বেও প্রিয়াঙ্কা কখনও তাঁকে কিছু বুঝতে দেননি। সব সময়ই বন্ধুর মতো ব্যবহার করতেন।প্রিয়াঙ্কা একজন নবাগতার সঙ্গে অভিনয় করতে হবে জানার পরও সহযোগিতার হাত বাড়িয়ে দেন বলে জানান কঙ্গনা। ফ্যাশনের সেটে প্রিয়াঙ্কা সব সময় তাঁর সঙ্গে বন্ধুর মতো ব্যবহার করেছেন, সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। একজন বড় তারকা হওয়া সত্ত্বেও প্রিয়াঙ্কা তাঁর কাছে সবকিছু ডেকে ডেকে জিজ্ঞাসা করতেন ভালো ব্যবহারও করতেন বলে মন্তব্য করেন বলি কুইন।

Tags

Related Articles

Close