বিনোদনভাইরাল ভিডিও

চিরদিনই তুমি যে আমার, ভরা মঞ্চে একে অপরের হাত ধরে প্রেম নিবেদন কাঞ্চন-শ্রীময়ীর! ব্যাপক ভাইরাল ভিডিও

বিগত বছর থেকেই ত্রিকোন প্রেমের সম্পর্ক জমে উঠেছিল কাঞ্চন মল্লিক-শ্রীময়ি চট্টরাজ(Kanchan Mallick-Sreemayee chattaraj) এবং তার স্ত্রী পিঙ্কির(pinky) মধ্যে। ফলাফল এতটাই গড়িয়েছিল যে থানা-পুলিশ পর্যন্ত হয়েছিল। স্বামী কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে স্ত্রী পিংকি শ্রীময়ী চট্টরাজের(sreemoyee chattarajer) সহিত পরকীয়ার অভিযোগ এনেছিলেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়া ফের এক ভিডিওর সূত্র ধরে অশ্লীল ট্রলের শিকার হতে হল শ্রীময়ী এবং কাঞ্চনকে।

কাঞ্চন মল্লিকের জন্মদিনের মতই একই পোশাকে কালী পুজোতেও সেজে উঠেছিলেন শ্রীময়ী। কাঞ্চনের বাড়ির পুজোতে নিজের হাতে সব আয়োজন করেছিলেন শ্রীময়ী। এমনকি সবসময় কাঞ্চনের ছায়াসঙ্গী হয়েও থাকতে দেখা গিয়েছিল শ্রীময়ীকে। তবে একে অপরের সম্পর্ক কখনোই অফিসিয়াল করেননি তারা।

পূর্বে পরকীয়ার অভিযোগ আনা হলেও পরবর্তীতে “কাঞ্চন মল্লিক তার মেন্টর” অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ এমনই বয়ান দেন। তার উপর আনা এই ধরনের অশ্লীল অভিযোগ যে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের উপর প্রভাব হানছে এমন দাবিও করেন তিনি। তবে ২০২২শে জমে ওঠে প্রেম। তাদের সর্বসমক্ষে একে অপরের সাথে রোমান্স করতে দেখা যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিওতে দেখা যাচ্ছে কোন এক গ্রামের অনুষ্ঠানে হাজির হয়েছেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। দর্শকদের অনুরোধে হাতে হাত রেখে রোমান্টিক ভাবে “চিরদিনই তুমি যে আমার” গানটি গাইছেন একত্রিত হয়ে। “অমর সঙ্গী” সিনেমার এই জনপ্রিয় গান একত্রে গেয়ে এই বিতর্কিত দুই চরিত্র সোশ্যাল মিডিয়ায় হয়েছেন অশ্লীল ট্রোলেরর শিকার। পরকীয়াজনিত একাধিক কমেন্টে ভরে গিয়েছে অভিনেতা-অভিনেত্রীর কমেন্ট বক্স।

Related Articles