×

দুইবার মিস ক্যারেজ হয়েছিল অজয় পত্নী কাজলের, চোখের জলে নিজেই ফাঁস করলেন জীবনের বড় সত্য

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড মানেই সর্বদা বাজতে থাকে চর্চার সুর। আর এই চর্চার সুরে উঠে আসে নানান সেলিব্রেটির নাম। নেটিজেনদের সর্বদাই নজর থাকে সেলিব্রিটিদের ওপর। তাদের পর্দার জীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সর্বত্রই নজর রাখেন নেটিজেনরা। যার ফলে মাঝেমধ্যেই নানান সেলিব্রিটির ব্যক্তিগত জীবনে ওঠে নেটবাসীদের কাঠগড়ায়। এই সোশ্যাল মিডিয়ার দৌলতে উঠে আসে নানান সেলিব্রিটিদের জীবনের নানা অজানা তথ্য, যা নিয়ে চলতে থাকে চুলচেরা বিশ্লেষণ।

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা অজয় দেবগন এবং জনপ্রিয় অভিনেত্রী কাজলের দাম্পত্য জীবন নেটিজেনদের অন্যতম চর্চার বিষয়। পর্দার বাইরেও তাদের জুটি সকলের আলোচ্য বিষয়। বলিউডের এই অন্যতম পাওয়ার কাপেল বর্তমানে আবার এসেছেন চর্চার কেন্দ্রবিন্দুতে। এমন এক খবর সামনে এসেছে যা নিয়ে শোরগোল পড়েছে নেটপাড়ায়।

অজয় দেবগন ও কাজল দুজনেই বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি প্রথম সারির অভিনেতা অভিনেত্রী। নিজেদের অভিনয় দক্ষতার মাধ্যমে তৈরি করেছেন এক বিরাট ফ্যানবেস। বর্তমানে এই সেলিব্রিটি দম্পতির দুই সন্তান রয়েছে। যারা হলেন যশ ও নাইসা। তবে সম্প্রতি কাজলের জীবনের এমন এক কথা উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় যা শুনে রীতিমতো হতবাক নেটিজেনরা।

কাজল বরাবরই হাসিখুশি এক অভিনেত্রী হিসেবে পরিচিত। বরাবর একগাল হাসিতে মন জয় করেছেন অগণিত অনুরাগীর। তবে এই অভিনেত্রীর মনেও রয়েছে এক চাপা দুঃখ। জানা গেছে, যশ ও নাইসার জন্মের আগে দুবার গর্ভবতী হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু ভাগ্যের পরিহাসে দুবারই মিস ক্যারেজ হয় তার।

সম্প্রতি অভিনেত্রী তার জীবনে ঘটে যাওয়া এমন দুঃখের কথা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনের এই খবর জানার পরেই হতবাক হয়েছেন। এই নিয়ে নেট মাধ্যমে শুরু হয়েছে তুমুল আলোচনা। তবে অভিনেত্রীর এই হাসিখুশি চেহারার পেছনে যে এমন দুঃখ লুকিয়ে রয়েছে তা জেনে অনেকেই অবাক হয়েছেন।