বিনোদন

কয়েক মাসে হঠাৎই বেশি সুন্দরী হয়ে উঠেছেন অজয় কন্যা নাইসা, কিভাবে এতটা সুন্দরী হলেন জানালেন কাজল

বলিউড মানেই অন্দরমহলের গুঞ্জন। আর সেই গুঞ্জনে মাঝেমধ্যে উঠে আসে নানা সেলিব্রিটি ও স্টারকিডদের নাম। সেলিব্রিটি এবং স্টারকিডদের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আগ্রহী থাকেন নেটিজেনেরা। সম্প্রতি এবার সোশ্যাল মিডিয়ার চর্চায় উঠে এসেছেন অজয় দেবগন ও কাজল কন্যা নাইসা। বেশ কিছুদিন ধরে এই সোশ্যাল মিডিয়ায় নাইসাকে নিয়ে বেশ চর্চা চলছে। হঠাৎ করে তিনি কিভাবে এতটা সুন্দরী হয়ে উঠলেন এই নিয়েই চলছে জল্পনা।

কিছুদিন আগে দিওয়ালি উপলক্ষে নাইসা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কিছু ছবি শেয়ার করেছিলেন। আর সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় আসতেন নেটিজেনদের চোখে পড়েছে তার হঠাৎ সৌন্দর্যের রঙবদল। আর নেটিজেন্দের মনে করছেন হয়ত প্লাস্টিক সার্জারির ফলেই এসেছে এই বদল। তবে এবার স্বয়ং কাজল নিজের মেয়ের এই হঠাৎ বদল নিয়ে মুখ খুললেন। জানালেন তার সৌন্দর্যের পেছনের রহস্য।

কয়েক মাসে হঠাৎই বেশি সুন্দরী হয়ে উঠেছেন অজয় কন্যা নাইসা, কিভাবে এতটা সুন্দরী হলেন জানালেন কাজল

নাইসার রূপের রহস্যের কথা বলতে গিয়ে কাজল জানিয়েছেন, কোনো প্লাস্টিক সার্জারি নয়, বরং সুখাদ্যাভাসের ফলেই সে তার এই বদল এনেছে চেহারায়। কাজল বলেছেন, নাইসা রূপ এবং স্বাস্থ্য নিয়ে বাবার মতই সচেতন। তাই সারাদিন স্বাস্থ্যকর খাবারের মধ্যে দিয়েই কাটে তার রুটিন। সপ্তাহে তিন দিন মুখে লাগান ফেস মাস্ক। খাবারের পাশাপাশি রূপচর্চা নিয়ে বেশ সচেতন তিনি।

কাজল আরো বলেছেন প্রতিদিন সকালে উঠেই প্রথমে দু-তিন গ্লাস ঈষৎ উষ্ণ গরম জল খান নাইসা। আর তারপর ব্রেকফাস্টে খান ওটস, ডিম সেদ্ধ এবং ফল। এভাবেই সারাদিন হেলদি ডায়েটের মধ্যে থাকেন তিনি। এছাড়াও সারাক্ষণ তিনি ইন্টারনেট ব্রাউজিং করতে থাকেন এই বিষয়ে। আর তার এই স্বাথ্যকর ডেইলি রুটিনই তার লুকের পরিবর্তন ঘটিয়েছে। তাই কোনো প্লাস্টিক সার্জারি বা কৃত্রিম উপায়ে নয় ডেইলি রুটিনের মাধ্যমে এবং সুখাদ্যাভাসের মাধ্যমে ভেতর থেকে সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে নাইসার।