×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

কাজলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পথে অজয়, প্রকাশ্যে আসল সত্য

বলিউডের এই জুটিকে দেখে আজও হিংসা করে অনেকে। দুজনেই বি-টাউনের অন্যতম বিখ্যাত তারকা। বলিউডের অন্যতম হিট অনস্ক্রিন জুটিও বটে। ২১ বছরের বেশি সময় ধরে একে অপরের হাত শক্ত করে ধরে রেখেছেন তারা। কথা হচ্ছে অজয় দেবগণ-কাজল জুটিকে নিয়ে। মেয়ে নাইসা,ছেলে যুগকে নিয়ে সুখী পরিবার এই তারকা দম্পতির। কিন্তু এরই মাঝে বি টাউনে তৈরি হয়েছে জল্পনা। আর সেই জল্পনা হলো অজয় কাজলের জুটিতে নাকি ধরেছে চির। ভাঙতে বসেছে তাদের সম্পর্ক। কিন্তু হঠাৎ কী এমন হলো যে ভাঙনের মুখে অজয় কাজলের সম্পর্ক।

আদর্শ বলিউড কাপলের কথা বলতে গেলে একদম শুরুর দিকে আসে অজয় দেবগণ ও কাজলের নাম। ১৯৯৯ সালে বিয়ে করেন অজয় দেবগণ ও কাজল। বলিটাউন, যেখানে প্রায় প্রতিদিন সম্পর্কে ভাঙন ধরে সেখানে হাসতে হাসতে এতগুলো বছর পার করলেন কাজল, অজয়। জীবন আলো করে আসে নায়সা আর যুগ। তবে,হঠাৎ ছন্দপতন এমনটাই গুঞ্জন ছড়িয়েছে বিটাউনে।

গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে অজয়-কাজলের সম্পর্ক ভাঙার গুঞ্জন। শোনা যাচ্ছে , একসঙ্গে নাকি বহুদিন ধরেই থাকছেন না অজয় কাজল। বেশিরভাগ সময়ই নাকি মেয়ে নাইসার সঙ্গে সিঙ্গাপুরেই কাটাচ্ছেন কাজল। কিন্তু হঠাৎ কী এমন হল অজয়কে ছেড়ে এতদূরে রয়েছেন কাজল? তবে কি সত্যি ভাঙতে চলেছে বলিউডের সেরা জুটি অজয়-কাজলের সম্পর্ক?

চিন্তা করবেন না অজয় কাজলের মধ্যে এমন কিছু হয়নি। আসল ব্যাপার হলো মুক্তি পেতে চলেছে কাজল অভিনীত ছবি ‘ত্রিভঙ্গ’। সম্প্রতি এই ছবির সাক্ষাৎকারে কাজলকে প্রশ্ন করা হয়, লকডাউনে কিভাবে সময় কাটিয়েছেন অভিনেত্রী। এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে কাজল বলেন, ‘ভগবানকে অনেক ধন্যবাদ। আমাদের বাড়িতে চারটে বেডরুম আছে। আমরা মন খারাপ হলে একে অপরের থেকে আলাদা হয়ে যাই। সে সময় অজয়ের সঙ্গে ছেলে মেয়েদের সঙ্গেও থাকি না।

অজয় পত্নী আরও বলেন,ছেলেমেয়েদের পড়াশোনার উপর নজর রাখতে হয়। তাই বেশিরভাগ সময় নাইসার সঙ্গে থাকতে হয় আমাকে। এমনকী ছেলের ক্লাস রুমেও পৌঁছে যাই’। কিন্তু এরপরই কাজলের এই সাক্ষাৎকার শুনে নেটিজেনদের অনেকেই বলতে শুরু করেছেন তবে কি কাজল অজয়ের মধ্যে আগের মতো সেই সম্পর্ক নেই। আর সেই জন্য কি আলাদা থাকার কথা বলেছেন অভিনেত্রী। যদিও এবিষয়ে স্পষ্ট করে সেলেব জুটি বলতে পারবেন।