বিনোদন

একটাও সিনেমা না করেই জনপ্রিয়তার শীর্ষে! এখন থেকেই অটোগ্রাফ বিলোচ্ছেন কাজল কন্যা নাইসা

৩০ বছর আগের কথা বলিউডের পা রেখেছিলেন তনুজা কন্যা কাজল। ছিপছিপে শ্যামাঙ্গি এই অভিনেত্রীর অকৃত্রিম চেহারা, অভিনয় মুহূর্তের মধ্যে মন কেড়েছিল দর্শকদের। এর পরেরটা তো সবার জানা এরপর শাহরুখ খানের সাথে তার জুটি হয়ে উঠল এভারগ্রীণ। এখনো বলিমহলে সমান জনপ্রিয় তিনি। মায়ের যোগ্য উত্তরসূরির মতোই নিজের দমে বলিউডে নিজের জমি পাকাপোক্ত করেছিলেন কাজল। তবে এবার মনে হচ্ছে মা কাজলের জনপ্রিয়তাকে ছাপিয়ে যাবে তারই কন‍্যা নাইসা!

নেট মাধ্যমে দারুন জনপ্রিয় এই স্টারকিড প্রায়শই আলোচনায় থাকেন। এখনো বিটাউনে আত্মপ্রকাশ ঘটেনি তার কিন্তু তারকা কন‍্যা হওয়ার সুবাদে লাইমলাইট তার ওপরেই থাকে।
বলিউডে ইনিংস শুরুর আগেই সেলেব কিড হিসেবেই জনপ্রিয় হয়ে উঠছেন নাইসা। এমনকি নাইসা বলিউডে পা না রেখেও অটোগ্রাফ দিচ্ছেন সম্প্রতি এমনটাই জানিয়েছেন কাজল।

ইতিমধ্যে নাইসা নিজের ফ্যানবেস গড়ে নিয়েছে। তাকে ঘিরে ইতিমধ্যে তৈরি হয়ে গেছে ফ্যান পেজও। বিশেষত বর্তমানে আমূল পরিবর্তন ঘটেছে তার চেহারায় যা দেখে ভিমড়ি খাচ্ছেন দর্শকরা। তার গ্ল‍্যামারস লুক, ফটোশ‍্যুট দেখে মুগ্ধ হচ্ছেন দর্শকরা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজল জানান নাইসা সিঙ্গাপুরে ছিলেন সেখানেই তাকে দেখে বাসে দাঁড় করিয়ে অটোগ্রাফ নিয়েছেন অনেকে। কাজলের কথাই এটা খুব অদ্ভুত যে নাইসাকে ইতিমধ্যে সারা বিশ্বের মানুষ চিনে গেছে। তনুজা কন্যা হিসেবে তাকে কয়েকজন চিনলেও অভিনয়ে আসার আগে তার এমন জনপ্রিয়তা ছিল না। তাহলে কি বলিউড পা রাখলে জনপ্রিয়তায় মাকেও ছাপিয়ে যাবে মেয়ে নাইসা! এটাতো সময় বলবে।