বিনোদনভাইরাল ভিডিও

কোটি কোটি টাকার মালকিন হয়েও টাকার পিশাচ! গরিব শিশু ভিক্ষা চাওয়ার পর কাজলের ব্যবহার দেখে ক্ষিপ্ত নেটিজেনরা

তিনি মানেই গ্ল‍্যামার আর সারল‍্যের সহাবস্থান, তিনি মানেই অনর্গল কথা আর গল্পের ঝাঁপি খুলে বসা..আর এই সারল‍্য প্রানবন্ত চরিত্রের জন্যই দর্শকমমনের সবথেকে কাছের একজন অভিনেত্রী হয়ে উঠেছেন তিনি। বলা হচ্ছে ৯০ দশকের শেষে বড় হয়ে ওঠা বহু ছেলে মেয়ের প্রিয় অভিনেত্রী কাজলের (Kajal) কথা। ব্যতিক্রমী ব্যক্তিত্ব, দক্ষ অভিনয় ও সারল‍্যের কারনেই অসংখ‍্য মানুষ তার প্রেমে পড়েছেন। তবে এবার সেই চিরাচরিত কাজলের ব‍্যবহার দেখা গেল আমূল পরিবর্তন!

অনস্ক্রিন যেভাবে তিনি ধরা দেন বাস্তবে কি তিনি ততটাই সরল! যতটা আপন দর্শকরা তাকে করে নিয়েছেন ততটাই কি ডাউন টু আর্থ মানুষ তিনি! ভাইরাল হওয়া সাম্প্রতিক এক ভিডিও এই প্রশ্নের মুখেই ফেলেছেন অভিনেত্রীকে। নিজের ব‍্যবহারের কারণেই দর্শকদের বিরাগভাজন হয়ে উঠলেন অভিনেত্রী। কিন্তু কি আছে সেই ভিডিওতে যার ফলে তাকে অহংকারী হিসাবে দাগিয়ে দিলেন দর্শকরা?

বিনোদন দুনিয়ার তারকারা সবসময় পাপারাৎজিরাদের নিশানাই থাকেন যার ফলে তাদের নানান আচরণ সামনে চলে আসে। সম্প্রতি এমনই একটি শপিংমলের বাইরে কাজলকে ক্যামেরাবন্দি করে পাপারাৎজিরা। সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী মল থেকে বেরোনোর পরই তার সঙ্গে সঙ্গে একটি পুঁচকে মেয়ে হাঁটতে থাকে। বাচ্চা মেয়েটির মাথায় হাত রেখে আদরও করেন অভিনেত্রী।

এরপর নিজের গাড়িতে উঠে যান অভিনেত্রী। কিন্তু ওই বাচ্চাটি ভিক্ষার জন‍্য গাড়িতে টোকা দিতেই অভিনেত্রী জানলা খুলে তাকে সাহায‍্য করেন। কিন্তু সেই দৃশ্য দেখে আরো এক বাচ্চা হাজির হয় সাহায্যের আশায়। সে টাকা চাইলেও অভিনেত্রী তাকে দেখে কেবল হাত নাড়িয়ে চলে যান। আর কাজলের এই কাজ দেখেই চটেছেন কিছু মানুষ। কিছু মানুষের বক্তব্য যদি তিনি সাহায্য করতেন তাহলে কি হতো! তাকে অহংকারীও আখ‍্যা দিয়েছেন।

তবে অনেকে অভিনেত্রীকে সমর্থনও করেছেন তাদের মতে এই বাচ্চারা তারকা দেখলেই টাকা চায়। তারকারাও নিজেদের ইমেজ ধরে রাখতে সাহায্য করেন তবে এতে পরিশ্রম করার মানসিকতা তৈরী হয়না বদলে ভিক্ষাতেই অভ‍্যস্ত হয়ে পড়ে বাচ্চারা। আপাতত কাজলকে নিয়ে দুমতে বিভক্ত দর্শকগণ।

Related Articles