বিনোদন

সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী কাজল, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিয়ের ছবি

মুম্বইয়ের সাত তারা হোটেল দ‍্য তাজ মহল প‍্যালেস বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী কাজল আগরওয়াল। পাত্র ব্যবসায়ী গৌতম কিচলু। গতকাল অর্থাৎ ৩০ অক্টোবর ছিল এই বিয়ের অনুষ্ঠান। করোনা পরিস্থিতির জন্য নিজের পরিবারের লোক ও বন্ধু-বান্ধবদের নিয়েই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হল। মুম্বইয়ের সাত তারা হোটেল দ‍্য তাজ মহল প‍্যালেস বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

কাজল ও গৌতমের বিয়ের আসর সাজানো হয়েছিল দুধ সাদা গোলাপ, অর্কিড ও গোলাপি রঙের ফুল দিয়ে। একেবারে স্বপ্নপুরীর মত সেজেছিল বিয়ের আসর। আর বিয়ের সাজে তিনি বেছে নিয়েছিলেন লাল ট্রাডিশনাল লেহেঙ্গা। হাতে মেহেন্দি, লাল চূড়া ও কলিঁরে। চুলে সাদা গোলাপ ও মাঙ্গটিকা ছিল। আর সাদা সেরোয়ানিতে সেজেছিলেন গৌতম। দুজনের গলাতেই সাদা গোলাপের মালা ছিল।

 

View this post on Instagram

 

Exclusive 💃🏻🙈🥳 @kajalaggarwalofficial #kajalaggarwal #kajgautkitched

A post shared by KajPriya💫 (@kajpriya) on

বিয়ের আগে হয়ে গেল গায়ে হলুদ ও মেহেন্দির অনুষ্ঠান। আর সেই সব মুহূর্তের ছবি শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর এরপরেই সেইসব ছবি ও ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। গায়ে হলুদের অনুষ্ঠানে ফুলের গয়নায় সেজে উঠতে দেখা গেল অভিনেত্রীকে। আর সেই অনুষ্ঠানের নানা মুহূর্ত ক্যামেরাবন্দিও হয়েছে। অভিনেত্রী হলুদ লেহেঙ্গাতে সেজেছিলেন।তাঁকে খুব মিষ্টি লাগছিল তা আর বলতে বাকি রাখে না।

 

View this post on Instagram

 

💥Follow My Friend @kajalaggarwalloverr For More !!! KAJAL BEST CONTENT ON INSTAGRAM !!! ——————————————————————————- Daily new and huge updates Check out the profile . . . . . . . . . . . . . #actresshot #actress🎬 #actress #actresses #kaju #cuteactress #kajalagrawal #kajalsexy #kajalnavel#kajalaggarwal #kajalaggarwalofficial#kajal #cinemalover#tamil #tamilactress #bollywoodcinema #kollywood#tollywood #bollywood #cinema #tamilcinema#telugucinema #ladysuperstar#superhuman #sweetest #bestheroine#tamilheroine #indianladysuperstar #happybirthdaykajal #happybirthdaykajalaggarwal . . . . . . . . . . . . . . 🌍 Follow ༺━━ @kajalaggarwalloverr ━━༻ 🌍 Follow ༺━━ @kajalaggarwalloverr ━━༻ 🌍 Follow ༺━━ @kajalaggarwalloverr ━━༻ 🌍 Follow ༺━━ @kajalaggarwalloverr ━━༻ 🌍 Follow ༺━━ @kajalaggarwalloverr ━━༻

A post shared by kajal aggarwal (@kajalaggarwalloverr) on

তবে এই অনুষ্ঠানের আগেও দশেরায় হবু স্বামী গৌতম কিচলুর সঙ্গে ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। আর ঐদিন দুজনেই ম‍্যাচিং করে নীল পোশাক পড়েছিলেন। কাজলের পরনে ছিল নীল ও সোনালি রঙের শারারা। আর তাঁর পাশে গৌতমকে দেখা গিয়েছিল গাঢ় নীল শেরওয়ানিতে। দুজনকেই বেশ লাগছিলো। এর আগে তিনি তাঁর বোনের সাথে বাড়িতে পাজামা পার্টির আয়োজন করেছিলেন। আর সেই ছবিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

Happy Dussehra from us to you ! @kitchlug #kajgautkitched

A post shared by Kajal Aggarwal (@kajalaggarwalofficial) on

আর এই বিয়ের অনুষ্ঠানের সব ছবিতেই অভিনেত্রীকে ক্যাপশনে হ‍্যাশট‍্যাগ দিয়ে #kajgautkitched লিখতে দেখা গিয়েছে। দুজনের নামের শুরু দিয়ে এই বিশেষ শব্দটি তৈরী করা হয়েছে। এদিন গায়ে হলুদের অনুষ্ঠানে নাচতেও দেখা গিয়েছে কাজলকে। আর গায়ে হলুদের শেষে বাইরে অপেক্ষারত পাপারাৎজিকে মিষ্টি দিতে দেখা গিয়েছে কাজলের বোনকে।

Tags

Related Articles

Close