×

Anjali Arora: প্রেমিকের সঙ্গে উদ্দাম যৌনতার ভিডিও ফাঁস ‘কাঁচা বাদাম’ গার্ল অঞ্জলি আরোরার!

যতটা না অভিনয়ের দিক থেকে তার থেকেও ঢের বেশি আলোচনার কেন্দ্রে থেকেছেন কঙ্গনা রানাওত রিয়েলিটি শো ” লক আপ” এর দৌলতে। অতি সম্প্রতি শ্রুতি রানের গাওয়া সাইয়া দিলমে আনা রে গানের রিমিক্স ভিডিও জন্য আলোচনায় উঠে এসেছিলেন তিনি তবে এই লাইমলাইটের থাকা অঞ্জলি আরোরা হঠাৎ জড়ালেন সমালোচনায়। একটি এমএমএস সামনে আসতেই বিতর্কে জড়ালেন তিনি।

সেই বিতর্ক থেকেই বিভিন্ন প্রশ্ন উঠে এসেছে তাকে ঘিরে। এমএমএস এ আপত্তিকর অবস্থায় দেখতে পাওয়া মেয়েটা কি তিনিই এমন হাজারো প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে তাকে তবে এতদিন চুপ ছিলেন। কিন্তু আর পারলে না এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে কেঁদে ফেললেন অভিনেত্রী অঞ্জলি অরোরা।

আসলে কিছুদিন আগেই এক গোপন এমএমএস ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে মধ্যবয়সী পুরুষের সঙ্গে উদ্দাম সঙ্গমে লিপ্ত হতে দেখা গিয়েছিল এক তরুণীকে। আর সেই তরুণীর সঙ্গে মুখের হুবহু মিল পাওয়া যায় অঞ্জলির আর তারপর থেকেই ভিডিওতে তার দিকেই উঠেছে আঙুল।

শুক্রবার অবশেষে এই বিতর্কে মুখ খুলে অঞ্জলি অরোরা। চোখের জল নিয়েই তিনি বলেন “জানিনা লোকজন এসব কি করছে! আমাকে তো লোকজনই পরিচিতি দিয়েছেন তাহলে তারাই কেন আমার সম্পর্কে এভাবে কুৎসা রটাচ্ছেন?” এই ভিডিও যে ভুয়ো তা স্পষ্টই জানান অভিনেত্রী। তার কথায় “আমি যখন আদবে এমন কিছু করিনি তাহলে কেন এই ধরনের বিকৃত ভুয়া ভিডিও বানিয়ে ছড়িয়ে দেওয়া হচ্ছে?” কেউ তার বদনাম করার চেষ্টা করছে এমনটাই অভিযোগ অঞ্জলি অরোরার।