বিনোদন

‘জাস্টিস ফর সুশান্ত’, কপিল শর্মার শো বয়কটের ডাকে তোলপাড় সোশ্যাল মিডিয়া

দু- মাসের বেশি হয়ে গিয়েছে ইহলোক ছেড়ে পরলোকে গমন করেছেন বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুত। এতগুলো দিন হয়ে গেলেও আজও সুশান্তের অকালপ্রয়াণ মানতে পারেনি অনুরাগীরা। যদিও মুম্বাই পুলিশ ও ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছিল আত্মহত্যা করেছেন অভিনেতা কিন্তু তা মানতে নারাজ ভক্তরা। সুশান্তের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণের অভিযোগ থেকে স্টার কিড বয়কট এসব অভিযোগ তুলে পথে নেমে ছিলেন অনেকেই। আর এবার সলমান খানের জন্য কপিল শর্মা শো বয়কটের ডাক অনুরাগীদের।

গত ১৪ জুন বান্দ্রায় অভিনেতা সুশান্তের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তার নিথর দেহ। কিন্তু আত্মহত্যা নাকি খুন তা এখনও জানা যায়নি, যদিও সেই তদন্ত করতে ইতিমধ্যে ময়দানে নামার ছাড়পত্র পেয়েছে সিবিআই। কিন্তু এরই মাঝে সুশান্ত মৃত্যুর পরই তৈরি হয়েছে ‘ জাস্টিস ফর সুশান্ত’ নামে একটি গ্রুপ। এই গ্রুপে সুশান্ত সংক্রান্ত সমস্ত আপডেট থাকে। এবার সেই গ্রুপই আবেদন জানাল কপিল শর্মার শো বন্ধ করতে হবে, কারণ সেখানে যৌথ প্রযোজনায় রয়েছে সলমন খান।

৯১ হাজার সদস্যর এই গ্রুপে বহু সদস্যই একই সুরে গলা মিলিয়েছেন। বলিউডের দীর্ঘকালীন এক চোখামি নিয়ে সুশান্ত মৃত্যুর পর সরব হয়েছিলেন সুশান্ত ভক্তরা। কখনও নেপোটিজম নিয়ে সরব হয়েছেন তাঁরা,কখনও আবার নাম তুলে নানা শিবিরের বিরুদ্ধে সরব হয়েছেন। স্বজনপোষণ এবং বহিরাগতকে একঘরে করার চক্রান্তের অভিযোগ ওঠে সলমন খানকে ঘিরেও।

সুশান্ত মৃত্যুর পর বহু ট্রোল হয়েছিল অভিনেতা সলমান। সেই পুরনো রাগ ফের চারা দিল সুশান্ত অনুরাগীদের মনে। সম্প্রতি ‘ জাস্টিস ফর সুশান্ত’ গ্রুপের তরফে সুশান্তের পরিবারকে বার্তা দিয়ে বলা হয়, ‘আমরা, সুশান্ত সিংয়ের ভক্তরা সলমন খানের সমস্ত কিছুই বয়কট করেছি। এই শোটিতে যৌথ প্রযোজকের দায়িত্বে আছেন তিনিই। তাই সর্বাত্মক বয়কটের জন্যে এই শো-টিকেও তালিকায় রাখা উচিত’। শুধু এখানেই শেষ না সম্প্রতি করোনা মাস্ক নিয়ে প্রচারের সময় চরম ট্রোলড হন সলমান খান।

Tags

Related Articles

Close