বিনোদনভাইরাল ভিডিও

‘বিদেশে যাচ্ছেন, এতো টাকা কোথায় পেলেন?’ ইউরোপ ট্যুরের ভিডিও পোস্ট করতেই নেটিজেনদের নীতিপুলিশির শিকার জুন আন্টি

কলকাতাকে বিদায় জানিয়ে একটু বিদেশ ভ্রমণে বেরোচ্ছেন ঊষসী চক্রবর্তী

তিনি যে বিদেশ ঘুরতে গেলেন কিন্তু এতো টাকা কোথায় পেলেন? এমনই প্রশ্ন করা হলো জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী ঊষসী চক্রবর্তীকে(Ushasie Chakraborty)। ‘শ্রীময়ী’ ধারাবাহিক খ্যাত এই অভিনেত্রীকে চেনেন না এমন মানুষ নেই বললেই চলে। কারণ,ধারাবাহিকের নায়ক-নায়িকার পাশাপাশি খলনায়িকার চরিত্রটিকেও বিশেষ পছন্দ করেছিলেন দর্শকেরা।

তাইতো ধারাবাহিকটি অনেক আগে শেষ হয়ে গেলেও এখনো তাকে সমানভাবে মিস করেন সকলে। আসলে নায়ক-নায়িকার পাশাপাশি তার চরিত্রটিও বেশ মনোরঞ্জন করেছিল দর্শকদের। বিশেষ করে তার মুখ ভেঙ্গানো একটা সিগনেচার স্টাইল হয়ে গিয়েছিল। যদিও ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে তবে সকলের প্রিয় ‘জুন আন্টি’ নিজের জীবনের সকল আপডেট দিয়ে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সেরকমই একটা রিল ভিডিওতে দেখা গিয়েছে তাকে। যেখানে দেখা যাচ্ছে একটি এয়ারপোর্টের বাইরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ভিডিওটিতে তিনি নিজেই সকলকে বিজয়ার শুভেচ্ছা জানিয়ে বলেছেন,এবার কলকাতাকে বিদায় জানিয়ে একটু বিদেশ ভ্রমণে বেরোচ্ছেন তিনি।

অভিনেত্রী জানিয়েছেন তিনি প্রথমে সুইডেন,বেলজিয়াম এবং তারপরে আমস্টারডামে যাবেন। যা জানার পর মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। কেউ কেউ যেমন তার প্রশংসা করেছেন,আবার কেউ কেউ কটাক্ষ করতেও ছাড়েননি। এই যেমন কেউ নীতিপুলিশি করে প্রশ্ন করেছেন তিনি যে বিদেশে গেছেন এতো টাকা কোথায় পেলেন? যদিও এ বিষয়ে অভিনেত্রী কোনরকম প্রতিক্রিয়া দেননি।

Related Articles