বিনোদন

আজকের দিনেই সকলকে কাঁদিয়ে চির বিদায় নিয়েছিলেন সুশান্ত, জানেন আত্মহত্যা নাকি খুন হয়েছিলেন অভিনেতা?

দেখতে দেখতে এক বছর হয়ে গেল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর। গত বছর ১৪ জুন অর্থাৎ আজকের দিনেই অভিনেতার ঘর থেকে উদ্ধার হয়েছিল তার ঝুলন্ত দেহ। এক বছর পূর্ণ হয়ে গেল এখনও পর্যন্ত সেই মৃত্যুর রহস্য রয়ে গিয়েছে অধরাই। অভিনেতার মৃত্যুর পর পুলিশের প্রথম অনুমান আত্মহত্যা করেছেন সুশান্ত, তবে অভিনেতার পরিবার এবং অনুরাগীদের তরফ থেকে দাবি ওঠে আত্মহত্যা নয় বরং খুন করা হয়েছে অভিনেতাকে। এরপর সিবিআইয়ের হাতে সুশান্তের মৃত্যু মামলা গেলেও এক বছর পরেও তার মৃত্যুর কারণ জানা যায়নি।

১৪ জুন সকাল ৯টা সময় সুশান্ত শেষবারের মতন জুস নিয়ে নিজের ঘরে ঢুকে যান তারপর আর বের হন নি অভিনেতা, অবশেষে দরজার তালা ভেঙে অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। সুশান্ত মৃত্যু মামলা তদন্তে নেমে সিবিআইয়ের হাতে উঠে আসে একের পর এক রহস্যজনক তথ্য। সুশান্তের মৃত্যু রহস্যের সাথে জড়িয়ে পড়ে বলিউডের নেপোটিজম বিতর্ক এবং মাদক চক্র। জানা যায় মৃত্যুর আগে প্রবল অবসাদে ভুগছিলেন অভিনেতা।

অভিনেতার মৃত্যু রহস্য উদঘাটনের দাবিতে সোশ্যাল মিডিয়ায় উত্তাল হয়ে ওঠে অভিনেতার অনুরাগীরা। জাস্টিস ফর সুশান্ত (justice for Sushant) এবং বয়কট বলিউড হ্যাশট্যাগে ভরে ওঠে সোশ্যাল মিডিয়া। সুশান্তের মৃত্যু রহস্যের সাথে জড়িয়ে পড়ে একাধিক নাম। তবে যার নাম সবার আগে উঠে আসে তিনি হলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। জানা যায় সুশান্তের সাথেই লিভ ইন করতেন অভিনেত্রী। তবে অভিনেতার মৃত্যুর আগেই তাকে ছেড়ে চলে যান তিনি, আর তাতেই ঘনীভূত হয় রহস্য, সুশান্তের পরিবার থেকে দাবি করা হয় সুশান্তের অ্যাকাউন্ট থেকে প্রচুর অর্থ লোপাট করেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী যার ফলে তার দিকে সোজাসুজি ওঠে অভিযোগের আঙুল। সিবিআই এর জেরার মুখে একাধিকবার পড়তে হয় রিয়াকে। অবশেষে মাদকচক্রে গ্রেপ্তার হন বিয়া, যদিও এক মাস জেল হেফাজতে থাকার পর জামিনে মুক্ত হন বলি অভিনেত্রী।

সুশান্তের মৃত্যু রহস্যের জড়িয়ে যায় আরো কিছু নাম যার মধ্যে ছিলেন সুশান্তের ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্ত পিটানি (Siddhartha pitani), কেশব(Keshav), দীপেশ(Dipesh), নিরাজ(Neeraj)। জানা যায় সুশান্তের মৃত্যুর দিন এরা প্রত্যেকেই ছিলেন অভিনেতা ফ্লাটে, এত জনের মাঝে কিভাবে আত্মহত্যা করলেন অভিনেতা সেই নিয়েও ঘনীভূত হয়েছে রহস্য। গত বছর থেকেই এই চারজনকে একাধিকবার জেরার মুখে পড়তে হয়েছে। যদিও এতকিছুর পরেও এখনো পর্যন্ত সুবিচারের আশায় অভিনেতার অনুরাগীরা।

Tags

Related Articles

Close