বিনোদনভাইরাল ভিডিও

Sreemoyee-র চোখের আড়ালে অনিন্দ্যর সঙ্গে রোমান্সে মত্ত জুন আন্টি, উত্তেজনায় ফেটে পড়লেন নেটিজেনরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী প্রথম দিন থেকেই টিআরপির শীর্ষ তালিকায় উঠে এসেছে। এই পারিবারিক সিরিয়ালটিতে তিনটি মুখ্য চরিত্র যাদের মধ্যে ত্রিকোণ প্রেম গড়ে উঠেছে। শ্রীময়ী অনিন্দ্য এবং জুনের ত্রিকোণ প্রেমের সমীকরণে জমজমাটি সিরিয়ালের গল্প।

স্ত্রী শ্রীময়ীকে ছেড়ে একসময় জুনের কাছে চলে গিয়েছিলেন অনিন্দ্য, বিয়ে করেছিলেন সিরিয়ালের খলনায়িকা জুনকে। আর তারপর থেকেই জীবনে প্রবল সংগ্রাম করেছে শ্রীময়ী। বর্তমানে অবশ্য দিন বদলেছে জুনের আসল রূপ সকলের সামনে এসেছে। আর এখন জুনকে ছেড়ে আবার শ্রীময়ীর সাথে ঘর বাঁধতে চাইছেন অনিন্দ্য। তবে হঠাৎ করে এমন কি হলো যে আবার জুনের কাছে ফিরে গেলেন তিনি?

না না সিরিয়ালের চিত্রনাট্যে জুনের কাছে ফিরে যাননি অনিন্দ্য, সিরিয়ালে কি ঘটবে তা পরের ব্যাপার, তবে আপাতত ইনস্টাগ্রাম রিলেতেই জুনের সাথে রোমান্সে মাতলেন শ্রীময়ীর স্বামী। ১৯৮২ সালের ঋষি কাপুরের জনপ্রিয় সিনেমা ইয়ে ওয়াদা রাহা’ ছবির গান “তু হে ওহি দিলমে জিসে আপনা কাহা” তে রোমান্স করতে দেখা গেল অনিন্দ্য এবং জুনকে।

জুন এবং অনিন্দ্যের এই ভিডিওটি সামনে আসার পরেই তা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। নেটিজেনরা ভিডিওটিতে নানান মজার মজার কমেন্ট করেছেন, কেউ লিখেছেন, ‘শ্রীময়ী দেখলে খবর আছে কিন্তু’, আবার কেউ লিখেছেন, ‘মাসি দেখে যাও তোমার বুয়া আবার জুনের কবলে পড়েছে’। সব মিলিয়ে ভিডিওটি থেকেও ভিডিওটিতে করা নেটিজেনদের কমেন্টগুলি বেশ মজাদার।

Tags

Related Articles

Close