বিনোদন

বাঙালি অভিনেতা জিৎকে চিঠি পাঠালেন বলিউডের বিগ-বি অমিতাভ বচ্চন, কি আছে সেই চিঠিতে? দেখে নিন

বলিউড শাহেনশাহর ভক্ত অভিনেতা জিৎ, বরাবরই যা তিনি বলে এসেছেন প্রকাশ্যে। ২০১৪ সালে মুক্তি পাওয়া বচ্চন গানটিতেও টলিপাড়ার টাইগার জিৎকে বলিউড শাহেনশাহর স্টাইলে নাচতে ও পোশাক পড়তে দেখা যায়। এইসবের মাঝেই এবার জিৎকে চিঠি দিলেন বিগ বি। কিন্তু কী আছে সেই চিঠিতে? হঠাৎ করে জিৎকে কেনই বা চিঠি দিতে গেলেন অমিতাভ বচ্চন!

অভিনেতা জিৎ যে অমিতাভ বচ্চনের একজন একনিষ্ঠ ভক্ত জিৎ-র ভক্তরা জানার পাশাপাশি খোদ বিগ বিও জানেন। দু-জনের সম্পর্ক গুরু-শিষ্যের মতই পবিত্র, মান্যতার-স্নেহের। এমনকি অমিতাভ বচ্চন অভিনেতা জিৎ- র বেশ অনেকগুলি ছবিও দেখেছেন। কিন্তু হঠাৎ জিৎকে চিঠি কেনও বিগ বির!

আসল ব্যাপার হলো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জিৎ অমিতাভ বচ্চনের কাছ থেকে পাওয়া একটি পুরনো চিঠি শেয়ার করেন। ১৯৯৬ সালে অমিতাভ বচ্চনের কোম্পানি ABCL-র তরফে একটি চিঠি জিৎ-র কাছে আসে। এটা বলতেই হয় সেই সময় অভিনেতা জিৎ আজকের জিৎ হিসেবে সুপরিচিত হননি। আর ঠিক সেই সময় ABCL-এর তরফে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সেখানে নিজের নাম নথিভুক্ত করেন অভিনেতা, নির্বাচিতও হন। সেই পুরনো চিঠি শেয়ার করেছেন অভিনেতা।

সেই চিঠি মারফত আরও জানা যাচ্ছে, ১৯৯৬ সালের ৮ জানুয়ারি কলকাতার এক পাঁচতারা হোটেলে ইন্টারভিউ হয়। যেখানে নির্বাচিত হওয়ার পরই সেখানে তাঁকে ইন্টারভিউ এবং অডিশন দিতে হবে। যদি তিনি নিজেকে মেলে ধরতে পারেন তাহলে যেতে পারবেন স্টারট্র্যাকে। সেখানেই আত্মপ্রকাশের প্রথম ধাপটা শুরু হবে অর্থাৎ সেখানে থেকে টিভি, ম্যাগাজিন, সংবাদপত্রে কাজ করার দারুণ সুযোগ পেয়ে যাবেন। যদিও জিৎ আজ সেই লড়াই থেকে উঠে এসে নিজেকে সুপার স্টার হিসেবে পরিচিতি দিয়েছেন তা সবারই জানা। বর্তমানে টলিপাড়া কাঁপানো অন্যতম অভিনেতাদের মধ্যে একজন জিৎ।

Tags

Related Articles

Close