×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Kabhi Khushi Kabhie Gham: শাহরুখ-কাজলের ছেলে কৃষ্ণা এখন হ্যান্ডসাম হাঙ্ক, ক্রাশ খাচ্ছে হাজারো মেয়ে

২০০১ সালে মুক্তি পেয়েছিল অমিতাভ বচ্চন(Amitabh Bachchan), জয়া বচ্চন(Jaya Bachchan), শাহরুখ খান(Shahrukh Khan), হৃত্বিক রোশন(Hrithik Roshan), কাজল(Kajol), করিনা কাপুর খান(Kareena Kapoor Khan) অভিনীত সুপারহিট সিনেমা ‘কাভি খুশি কাভি গম’ (Kabhi khushi Kabhi gham)। যা লিখেছিলেন এবং পরিচালনা করেছিলেন করণ জোহর(Karan Johar)। সিনেমাটি তৈরি করেছিলেন যশ জোহর(Yash Johar)।

সিনেমাটি কী পরিমাণে জনপ্রিয় হয়েছিল তা আমরা সকলেই জানি। দেশের পাশাপাশি বিদেশেও সমান জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছিল। শুধু তাই নয় ভারতের বাইরে সবথেকে বেশি আয় করা সিনেমা হিসেবে পরিণত হয়েছিল সেটি। এমনকি ফিল্মফেয়ার-সহ একাধিক অ্যাওয়ার্ড জয় করেছিল। সিনেমায় কাজল এবং শাহরুখের ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন জিবরান খান (Jibran khan)।

বাকি চরিত্ররা কোথায় কী করছেন তা জানা থাকলেও তিনি এখন কী করছেন তা অনেকের অজানা রয়েছে। আজ আমরা তার সম্পর্কেই আলোচনা করবো। সিনেমার সেই বাচ্চা কৃষ বর্তমানে পরিণত যুবক হয়ে উঠেছেন। তার সিক্সপ্যাক অ্যাবস এবং অ্যাথলেটিক ফ্রেমের সাথে আপনি কোনোভাবে মিল খুঁজে পাবেন না সেই ছোট্ট কৃষের। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও তার বেশ জনপ্রিয়তা রয়েছে। ইতিমধ্যেই তার অনুগামীর সংখ্যা ১ লাখ ৪০ হাজারের বেশি।

জানা গিয়েছে, তিনি মার্শাল আর্টস, কত্থক এবং ঘোড়ায় চড়ার প্রশিক্ষণ নিয়েছেন। একইসাথে তিনি একজন পেশাদার নৃত্যশিল্পীও। বাবার নাচের অ্যাকাডেমিতে নাচ শেখান তিনি। অন্যদিকে জানা গিয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সহ-পরিচালক হিসেবে কাজ করেছেন জিবরান। বর্তমানে সিনেমার জন্য অডিশন দিচ্ছেন তিনি এবং অপেক্ষা করছেন ভালো একটি চরিত্রের।