বিনোদন

খোলামেলা পোশাক ঠেলে বেরিয়ে আসছে বক্ষযুগল, কামুক ভক্তদের কালঘাম ছোটালো লাস্যময়ী ঝুমা বৌদির উপচে পড়া যৌবন

মোনালিসা মানেই উষ্ণতা আর পুরুষ হৃদয়ে বাড়তে থাকা উত্তেজনা। একদা ভোজপুরি, তামিল ও ওড়িশা ইন্ডাস্ট্রি কাঁপানো আইটেম গার্ল
এখন টলিউডের ঝুমা বৌদি হিসেবে ব্যাপক জনপ্রিয়। দুপুরের ঠাকুরপো সিজন 2 এর পর থেকে বাঙালির মনে কালবৈশাখী ঝড় তুলেছেন ঝুমা বৌদি। অভিনয় ও শরীরে বিভঙ্গে রাতারাতি খ্যাত হয়ে গিয়েছেন তিনি।

আর তাই তো কেবল পর্দা নয় পর্দার বাইরেও তাকে দেখার জন‍্য অধীর আগ্রহে বসে থাকে অনুরাগীরা। তার নতুন ছবি দেখার জন্য চাতক পাখির মতোন করেন অপেক্ষা। কিন্তু এবার আর নতুন ছবি নয় করোনাকালীন সময়ে নিজের থ্রু ব‍্যাক ছবি পোস্ট করে সকলের ঘাম ঝড়ালেন অভিনেত্রী।

সমুদ্রসৈকতে হট মোনালিসা; লকডাউনে নিজের গ্যালারি থেকে পুরনো এই ছবিই তুলে ধরেছেন অভিনেত্রী। প্রিন্টেড ওয়ানপিসে সেক্সিপোজে ক‍্যামেরাবন্দী হয়েছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে সমুদ্রসৈকতে সাদা বালি শরীরী মাখতে ব‍্যস্ত অভিনেত্রী। বালির মধ‍্যেই আবেদনময়ী ইশারা, তার সেক্সি ফিগারে চোখের জাদুতে রাতের ঘুম উড়লো অনুরাগীদের।

সাগড়পাড়ে সূর্যের আলো আর বালিতে হটনেসের ঝড় তুলেছেন মোনালিসা। ছবিতে গ্ল‍্যামার চুইয়ে পড়েছে অভিনেত্রীর। বয়স যাই হোক তিনি অষ্টাদশী। ছবিটি শেয়ার করে ক‍্যাপশনে লিখেছেন “সূর্য সমুদ্র বালি এবং আমি”। থ্রোব‍্যাক ছবিটি শেয়ার কর নিতেই তা ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যে ভক্তদের ভালোবাসা ও আগুনের ইমোজিতে ভরেছে কমেন্টবক্স। তার সেক্সি অবতার দেখে চোখ ফেরাতে পারছেন না কেউ।

Tags

Related Articles

Close