বিনোদনভাইরাল ভিডিও

‘হাই গর্মি’ গানে উদ্দাম নাচ, ফের নেট দুনিয়ায় ঝড় তুললো ঝুমা বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

অন্তরা বিশ্বাস নামটা চেনা চেনা ঠেকছে কি? আচ্ছা তাহলে ঝুমা বৌদি বা মোনালিসা? হ্যা ঠিক ধরেছেন সেই বৌদি যিনি বছর খানেক আগে একটি ওয়েব সিরিজ সিজন 2-তে আলোড়ন ফেলেছিলেন। অল্পদিনের মধ্যেই হার্টথ্রব হয়ে উঠেছিলেন পুরুষদের। তারই আসল নাম অন্তরা বিশ্বাস। এখন তিনি নজর নামের একটি হিন্দি সিরিয়ালে ডাকিনীর ভূমিকায় রয়েছেন।

অন্যান্যদের মত তিনিও লকডাউনে বাড়িতে থাকলেও তাতেও থেমে নেই তার জনপ্রিয়তা। সেলুলয়েডের পর্দাতে তো বটেই নেট দুনিয়াতেও তার জনপ্রিয়তা আকাশছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ফলোইং বাড়ছে দিন দিন আর হবে নাই বা কেন প্রায় দিনই যে নিজের নানান ছবি ও ভিডিও শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি তার আবার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

View this post on Instagram

Haye Garmi…😜🤷‍♀️ #feelitreelit

A post shared by MONALISA (@aslimonalisa) on

নোরা ফাতেহীর হাই গারমি নাচটি যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছিল। আর নোরা ফাতেহীর নাচ মানেইতো হিল্লোল তোলে সকলের মনে। তবে কম যাননি মোনালিসাও। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে কালো রঙের একটি short one piece এ অসাধারন ভাবে নেচে চলেছেন তিনি। গানে তালে তালে মেতে উঠেছেন তিনি। এই ভিডিওতে কমেন্টবক্স ভরে গেছে প্রশংসাতে। যখনি তিনি সোশ্যাল মিডিয়াতে ধরা দেন তখনি উষ্ণতা ছড়িয়ে দেন চারপাশে আর যা যুবকদের মনে ঝড় তোলার জন্য যথেষ্ট।

Tags

Related Articles

Close