বিনোদন

শরীরে হট পোশাক, উন্মুক্ত নাভি, উষ্ণতার ঝড় তুললেন ঝুমা বৌদি, ভাইরাল ছবি

ঝুমা বৌদিকে না চেনে এমন কেউ নেই। ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ সিজন টুতে ঝুমা বৌদির খোলা পিঠের জাদুতে মেতেছিল অনেক ঠাকুরপো। আর সেই ঝুমা বৌদি ওরফে মোনালিসা এবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন স্বল্প পোশাকে।

অন্তরা বিশ্বাস তথা মোনালিসা মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে পারদ চড়ান অনুরাগীদের মনে।নিত্যদিন ঘুম কেড়ে নেওয়া ছবি ও লুক পোস্ট করে সর্বদাই থাকেন আলোচনার তুঙ্গে। কিন্তু এখন করোনা কবলিত পরিস্থিতিতে বন্ধ সমস্ত কিছুই। ঘরবন্দি হয়েছেন প্রত্যেকেই। এই সময়ে বাঙালির ঝুমা বৌদি কিন্তু ব্যস্ত ফটোশুটে। কখনও তাঁকে শাড়িতে দেখা যাচ্ছে। কখনও আবার তাঁকে দেখা গিয়েছে পশ্চিমী পোশাকে।আর এবার অভিনেত্রী ধরা দিলেন বিনা মেকআপে হট পোশাকে।

গাঢ় নীল রঙের শর্ট প্যান্ট এবং স্পোর্টস ব্রায়ে চমক দিলেন মোনালিসা। বিনা মেকআপেও অনুরাগীদের মনে ঝড় তোলার জন্য যথেষ্ট। ছবির সঙ্গে পোস্টের ক্যাপশন দিতেও ভোলেননি অভিনেত্রী। ক্যাপশনে অভিনেত্রী লেখেন ‘অনুগ্রহ ও শান্তির আশীর্বাদ আপনার সঙ্গে, আজ এবং প্রতিদিন’।

তেলুগু, কান্নাড়, ওড়িয়া, বাংলা, তামিল বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন মোনালিসা। কিন্তু তাঁকে সবচেয়ে বেশি খ্যাতি দিয়েছে ভোজপুরি ছবি। হিন্দি ছবির মধ্যে উল্লেখ্য হল বান্টি অর বাবলি ও ব্ল্যাকমেল। এই দুটি ছবিতেই আইটেম নম্বরে দেখা গিয়েছে মোনালিসাকে। যেকোনো লুকেই বরাবরই দর্শকদের মনে ঝড় তুলেছেন অভিনেত্রী।

Tags

Related Articles

Close