বিনোদনভাইরাল ভিডিও

‘ঝিলিক এসব করিসনা, মা বকবে’, তিথির নতুন ভিডিও সামনে আসতেই কটাক্ষের বন্যা নেটদুনিয়ায়

অনস্ক্রিন তিনি এখনো মা’র ঝিলিক আর অফস্ক্রিন তিনি তিথি বসু (Tithi Basu)। যদিও তার আসল নামের থেকে অধিকাংশ মানুষ তাকে চেনেন সেই ধারাবাহিকের ছোট্ট ঝিলিক হিসেবেই। একটা সময়ের জনপ্রিয় ধারাবাহিক “মা” থেকে আত্মপ্রকাশ করা এই শিশুশিল্পী ঝিলিক এখন রীতিমতো যুবতী। সময়ের সাথে বদলেছে তার জীবনধারা, ভঙ্গি কিন্তু আজো দর্শকদের কাছে তিথি রয়ে গেছেন ছোট্ট ঝিলিক হিসেবে।

আর ছোট্ট ঝিলিকের সাথেই মাঝে মাঝে বর্তমানের ঝিলিক ওরফে তিথিকে মেলাতে পারে না অনেক দর্শকই। আর এইকারণেই মাঝে মাঝেই তাকে নিয়ে শুরু হয় ট্রোল, ব‍্যক্তিগত আক্রমণ। তার ড্রেস আপ থেকে থেকে শুরু করে ব‍্যক্তিগত জীবন সব নিয়েই চলে চর্চা। সম্প্রতি ফের এইরকমই কটাক্ষের সম্মুখীন হলেন অভিনেত্রী।

মা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী ঝিলিক(Jhilik) এখন দস্তুরমত যুবতী। চেহারা থেকে কথাবার্তা সবেতেই এসেছে আমূল পরিবর্তন। ট্রেন্ডে থাকতে মাঝে মাঝেই তিনি বিভিন্ন পোস্ট ভিডিও শেয়ার করেন। তা নিয়ে সমালোচনাও হয় তবে এবার লুকোছাপা না করে প্রকাশ‍্যে প্রেম ইজহার করে কটাক্ষের মুখে অভিনেত্রী।

কিছুদিন আগেই সম্পর্কে চার বছর পূর্ণ হওয়ায় ইন্সটা একাউন্টে প্রেমিক দেবায়ুধ পালের(Debayudh Pal) সাথে কাটানো কিছু মিষ্টি মুহূর্তের ছবি কোলাজ করে ভিডিও বানিয়েছিলেন তিথি(Tithi)। বয়ফ্রেন্ডের সাথে আদুরে আলাপের ছবি শেয়ার করে আবেগে ভেসেছিলেন। ভিডিওতে কখনো তাকে চুম্বনে ভরিয়ে দিতে দেখা গেছে কখনো আবার প্রেমিকের বাহুডোরে আবদ্ধ হয়েছেন।

আজ সেই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভক্তরা যেমন শুভেচ্ছা জানিয়েছেন তেমন পাশাপাশি দেখা মিলেছে নেতিবাচক মন্তব্যেরও। এমনই একজন কটাক্ষ করে তাকে শাসিয়ে লিখেছেন -” ঝিলিক এমন করিসনা, মা বকবে।” যদিও এইসব নেতিবাচক কমেন্টকে পাত্তা দেন না অভিনেত্রী “প‍্যায়ার কিয়া তো ডারনা ক‍্যায়া” এতেই বিশ্বাসী তিথি।

Related Articles