বিনোদনভাইরাল ভিডিও

Touch It, খোলা আকাশের নিচে নিতম্ব দুলিয়ে উদ্যম নাচে মত্ত ‘মা’ সিরিয়ালের ঝিলিক, মুহূর্তে ভাইরাল ভিডিও

টানা চার বছর ধরে সম্প্রচারিত হয়েছিল স্টার জলসার সর্বকালের সেরা ধারাবাহিক “মা”। এক ছোট্ট শিশুর নিজের হারিয়ে যাওয়া মাকে খুঁজে বের করার কাহিনী নিয়ে তৈরি হয়েছিল এই ধারাবাহিকটি। যার মুখ্য চরিত্র ছিল ছোট্ট ঝিলিক। এই ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিলেন তিথি বসু। ছোট্ট একরত্তি এই অভিনেত্রীর অভিনয়ের জাদুতে মেতেছিল সারাবাংলা। তবে সেই ছোট তিথি এখন আর ছোট নেই হয়ে উঠেছে এক মিষ্টি যুবতী!

টেলিভিশনের পর্দায় তাকে আর না দেখা গেলেও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় তিনি। অনুরাগীদের জন্য মাঝেমধ্যেই নিজের নানান ছবি ও ভিডিও পোস্ট করতে থাকেন। তার সেক্সিফিগারে অসাধারণ ছবিগুলি দেখে নেটিজেনদের ঘুম আসেনা। অভিনেত্রী তার সহচর দেবায়ুধ পালকে বরাবর নিজের বিশেষ বন্ধু হিসেবে পরিচয় দিয়ে এলেও সম্প্রতি স্বীকার করে নেন তিনিই তার বয়ফ্রেন্ড।

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ট্রেন্ডিং সং গুলিতে রিল ভিডিও বানাতে দেখা যায় তাকে। তার মধ্যে সম্প্রতি “টাচ ইট এন্ড বেন্ড ওভার” ট্রেন্ডিং সং টিতে রিল ভিডিও বানাতে দেখা গেল তিথিকে। নিজের বাড়ির ছাদে ধূসর রঙের ক্রপ টপ ও ডার্ক ব্লু কালারের হট প্যান্ট পড়ে নিতম্ব দুলিয়ে গানের তালে নেচেছেন তিনি। তার টায়ড আপ কার্লি হেয়ার এবং পায়ের হোয়াইট সুজ এ তাকে বেশ হট দেখাচ্ছিলো।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা মাত্রই ঝড়ের বেগে ভাইরাল হয়। বাকি আর পাঁচটা মধ্যবিত্ত পরিবারের মতোই তিথির পরিবারও চায় সে পড়াশোনা কমপ্লিট করে ফের অভিনয় জগতে ফিরুক। মা সিরিয়ালে অভিনয় করাকালীন পড়াশোনার ক্ষেত্রে বেশ কিছুটা পিছিয়ে গিয়েছিল সে। তাই সেই খামতি পূরণ করার জন্য এখন পুরোদস্তুর পড়াশোনা চালানোর পাশাপাশি ছোটখাটো অভিনয় এবং অ্যাডে কাজ করছেন তিনি। তবে পড়াশোনা শেষ করেই সে আবার অভিনয়জগতে ফিরবে বলেই ধারণা সকলের!

Tags

Related Articles

Close