বিনোদন

হট ফটো শুটে ঝড় তুলল ঝিলিক, মুহূর্তে ভাইরাল যেসব ছবি

ছোট্ট বয়স থেকেই কিভাবে দর্শকদের মনে জয় করতে হয় তা রপ্ত করে নিয়েছে ঝিলিক থুড়ি তিথি। কারণ ঝিলিকের থেকেও বর্তমানে সোশ্যাল মিডিয়া কাঁপে তিথির হট ফিগারে। নেট দুনিয়ায় কিভাবে নিজেকে শিরোনামে রাখতে হয় তা ভালোভাবেই জানেন তিথি। হট এন্ড বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ার অন্যতম আকর্ষণ সে তা বলাই বাহুল্য।

মাত্র ৩ বছর বয়সে অভিনয়ে হাতে খড়ি। এরপর ‘মা’ ধারাবাহিকে অভিনয় শুরু। স্টার জলসার জনপ্রিয় ‘মা’ ধারাবাহিকে মূল চরিত্রতেই ছিল সে। কোঁকড়া চুল আর মায়াবী চোখ আদো আদো কথা দর্শকদের মন জিতে নিয়েছিল ‘মা’ ধারাবাহিকের প্রধান চরিত্র ঝিলিক। ছোট ঝিলিক ওরফে তিথি এখন আর ছোট্টটি নেই, সে এখন সবালিকা
ইনস্টাগ্রামে মাঝে মধ্যেই নানা রকম ছবি পোস্ট করে অনুরাগীদের মনে ঝড় তোলে তিথি।

 

View this post on Instagram

 

Imma ride or die Whether you fail or fly! 📷@abhas_official [email protected]_sayakstark_

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s) on

এবারও তার ব্যতিক্রম হল না। সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিথি ওরফে ঝিলিক। কখনো চেক হট প‍্যান্ট আবার কখনো কালো টপ মিনি স্কার্ট উষ্ণতা একেবারে চুঁইয়ে চুঁইয়ে পড়ছে। ছবি দেখে পুরুষদের রাতের যে ঘুম উড়বে তা বলাই বাহুল্য।

 

View this post on Instagram

 

May nothing entice me till I happily make my way to Jesus Christ! 🥰 📷@abhas_official

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s) on

তবে তিথি জানে যে তার ছবি দেখে কুপোকাত হয় অনুরাগীরা। আর তাই এবার তার হট ছবি শেয়ার করার আগে সতর্কবাণী দিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, ‘ঝড় উঠলে আমি দায়ী নই’। যদিও অভিনেত্রী সতর্কবাণী কথার কথা রূপেই রয়ে গেল। অভিনেত্রীর ছবি দেখে যে ঝড় উঠবে তা সবারই জানা এইবারও ঠিক তাই হলো। এটা বলতেই হয় সম্প্রতি তিথির একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে হলুদ শাড়ি গায়ে গয়না নাকে নথ বোল্ড ন্ড ট্রিপিক্যাল বাঙালি লুকে ছাদে গানের তালে ঝড় তুলেছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

ঝড় উঠলে আমি দায়ি নই।😂 📷@abhas_official CC- @_sayakstark_

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s) on

Tags

Related Articles

Close