বিনোদন

ভক্তির দুয়ারে বাংলার সুপারস্টার, বৈষ্ণোদেবীর পর সপরিবারে উজ্জয়নীর মহাকাল মন্দির দর্শনে গেলেন জিৎ

আসন্ন ছবি "চেঙ্গিজ"এর মাধ্যমে ফের সিনেমা হলে কামব্যাক করতে চলেছেন জিৎ

জন্মসূত্রে একজন অবাঙালি হলেও নিজ অভিনয়দক্ষতার জেরে লক্ষ লক্ষ বাঙালির হৃদয় জুড়ে রয়েছেন অভিনেতা জিৎ। টলিপাড়ার কমার্শিয়াল ছবি মানেই জিৎ একথা এক বাক্যে মেনে নেন দর্শকেরা। তবে টলিপাড়ার এই সুপারস্টার অন্যান্য তারকাদের মতো সোশ্যাল মিডিয়াতে অত সক্রিয় নন। তবে সাম্প্রতিককালে উজ্জয়িনীর মহাকাল মন্দিরে গিয়ে সেখান থেকে সপরিবারে ছবি শেয়ার করে ভাইরাল হলেন নায়ক।

ভাইরাল এই ছবিতে জিৎ এর পরনে রয়েছে লাল ধুতি এবং চাদর। অন্যদিকে স্ত্রী মোহনার পরনে রয়েছে লাল ও সবুজ শাড়ি যার পাড় সোনালী। বাবা-মা এর মাঝে ছোট্ট নভন্যা লাল সাদা সালোয়ার কামিজ পড়ে দাঁড়িয়ে রয়েছে। প্রিয় তারকার এমন সুন্দর পারিবারিক ছবি লাইক না করে কি থাকা যায়? তাই ছবিটি শেয়ার হতেই প্রায় লক্ষ লক্ষ মানুষ ছবিটিকে পছন্দ করেছেন।

বিগত আটই অক্টোবর বৈষ্ণ দেবীর মন্দিরের উদ্দ্যেশ্যে সপরিবারে রওনা হয়েছিলেন তারকা। সেখান থেকেই উজ্জয়িনীর মহাকাল মন্দির এর উদ্দেশ্যে রওনা দেন তিনি। বলতে গেলে বর্তমানে সপরিবারে তীর্থযাত্রায় মশগুল রয়েছেন নায়ক। সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড হতেই শুভেচ্ছা বার্তা জানিয়ে কমেন্ট বক্সে উপচে পড়েছে মন্তব্য।

এতদিন ধরে টলিউডের কমার্শিয়াল ছবি হিসেবে প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি জিৎ এর ছবি। তবে আসন্ন ছবি “চেঙ্গিজ”এর মাধ্যমে ফের সিনেমা হলে কামব্যাক করতে চলেছেন তারকা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে চেঙ্গিজ এর ফার্স্ট লুক। যেখানে লাল শার্ট,জিন্সের প্যান্ট ও চোখে রোদ চশমা পরিহিত জিৎকে একটি বিলাসবহুল গাড়িতে হেলান দিয়ে পোজ দিতে দেখা গিয়েছে। বলাবাহুল্য,ভক্তগনেরা সুপারস্টারের আসন্ন এই মুভি নিয়ে বর্তমানে এক্সাইটেড।

Related Articles