×

শত ব্যস্ততার মাঝেও পরিবার আগে, একমাত্র মেয়ে নভন্যার সঙ্গে জলকেলিতে মত্ত জিৎ, দেখুন বাবা-মেয়ের আদুরে ভিডিও

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম সুপারস্টার হলেন জিৎ। টলিপাড়ার বেশিরভাগ সেলিব্রিটিদের নিয়ে নানারকম বিতর্ক থাকলেও জিতকে নিয়ে কোনোরকম বিতর্ক নেই বললেই চলে। তিনি বরাবরই তার ব্যক্তিগত জীবন এবং পেশাগত জীবনকে আলাদা রেখারই চেষ্টা করেন। আর তার ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা খোলামেলা নন জিৎ। তবে সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝেমধ্যেই পরিবারের সঙ্গে নানা ধরনের ছবি শেয়ার করতে দেখা যায় তাকে। সম্প্রতি মেয়ের সাথে একটি ভিডিও শেয়ার করেছেন জিৎ।

জিৎ 2011 সালে মোহনা রতলানীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। 2012 সালে জন্ম নেয় তাদের মেয়ে নভন্যা। জিৎ সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই মেয়ের সাথে নানা ছবি ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। প্রতি বছর মেয়ের জন্মদিনে বাড়িতেই পার্টি রাখেন। এই বছরও একইভাবে জন্মদিন উপলক্ষে বাড়িতে পরিবার-পরিজন ও বন্ধু-বান্ধবদের নিয়ে সেলিব্রেট করেছিলেন মেয়ে নভন্যার জন্মদিন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন জিৎ, যেখানে দেখা যাচ্ছে জিৎ ও তার মেয়ে মিলে ডুব দিয়েছেন সুইমিংপুলে। জলের মধ্যে সাঁতার কাটতে কাটতে কিছু একটা বলতে দেখা যাচ্ছে বাবা মেয়েকে। কিন্তু জলের বুদবুদ কেটে তারা কি বলছেন তা স্পষ্ট নয়। কিছু বোঝা না গেলেও, তারা কি বলতে চাইছেন সেটি বোঝার দায়িত্ব দিয়েছেন অনুরাগীদের।

বাবা মেয়ের মিষ্টি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। ছোট্ট মেয়ে নভন্যাকে দেখে নেটিজেনরা বেশ মুগ্ধ হয়েছেন। অনেকেই মনে করছেন বাবার মত সেও হয়তো ভবিষ্যতে অভিনয় জগতে পা দেবে। তবে জিৎ একজন প্রকৃত অর্থেই ফ্যামিলি ম্যান। আর তাই তাঁকে বেশিরভাগ সময়ই পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায়।