বিনোদন

রক্তের সম্পর্ক না থাকলেও দাদা তো! বোন শুভশ্রীর হাতে ফোঁটা নিতে কলকাতায় হাজির জিৎ গাঙ্গুলি

এই পুরো মাসটাই বাঙালির কেটেছে উৎসবের আমেজে। দুর্গাপূজো, কালীপুজো এবং গতকালই হয়েছে ভাইফোঁটা উৎসব। আর এই ভাইফোঁটার মধ্যে দিয়ে আপাতত শেষ হলো এই উৎসবের রেশ। গতকাল ভাইফোঁটা উৎসব উপলক্ষে মেতে উঠেছিলেন সকলেই। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি, সকলেই এই ভাইফোঁটা উপলক্ষে পোস্টে ভরিয়ে তুলেছেন সোশ্যাল মিডিয়া। আর এই সোশ্যাল মিডিয়ার পাতায় টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে(Subhashree Ganguly) দেখা গেল ভাইফোঁটা উপলক্ষে কিছু ছবি শেয়ার করতে।

সম্প্রতি শুভশ্রীর শেয়ার করা কিছু ছবিতে দেখা যাচ্ছে তিনি তার ভাইদের ফোঁটা দিচ্ছেন। আর তার ভাইদের সাথে সাথে তিনি ফোঁটা দিচ্ছেন অতি পরিচিত সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলীর(Jeet Ganguly) কপালেও। প্রসঙ্গত জিৎ গাঙ্গুলীর সাথে তার কোন রক্তের সম্পর্ক না থাকলেও, শুভশ্রী মনে প্রানে তাকে দাদা হিসেবে মনে করেন। আর তাই ভাইফোঁটা উপলক্ষে সেই দাদার কপালে ফোঁটা দিতে ভুললেন না অভিনেত্রী।

প্রতিবছরই জিৎ গাঙ্গুলী তার এই বোনের কাছ থেকে ফোঁটা নিতে ছুটে আসেন। আর এইবারও তার অন্যথা হয়নি। নানা কাজের ফাঁকে সুদূর মুম্বাই থেকে ফোঁটা নিতে ছুটে এসেছেন তিনি। ফোঁটা নেবার পর আবার তিনি ফিরে যান মুম্বাইয়ে। এদিন শুভশ্রী এবং জিৎ গাঙ্গুলী দুজনকেই দেখা গেছে মেরুন রঙের পোশাকে। জিৎ গাঙ্গুলী পরনে ছিল মেরুন কালারের টিশার্ট এবং শুভশ্রীর পরনে ছিল মেরুন কালারের কুর্তি।

অভিনেত্রীর শেয়ার করা পোস্টটিতে প্রথমেই শুভশ্রীর কোলে দেখা গেছে ইউভান(Yuvaan) কে এবং তাদের সামনে ভাইফোঁটার সাজানো থালাও দেখা গেছে। এছাড়া অভিনেত্রী জিৎ গাঙ্গুলীর সাথে সাথে তার বাকি ভাই দাদাদের ফোঁটা দেওয়ার ছবিও শেয়ার করেছেন। ইতিমধ্যে পোস্টটিতে লাইক সংখ্যা প্রায় 35 হাজার ছাড়িয়েছে। প্রসঙ্গত জানা গেছে, জিৎ গাঙ্গুলির বাবা শুভশ্রীকে নিজের মেয়ের মতোই ভালোবাসতেন। সবমিলিয়ে অভিনেত্রীর ভাইফোঁটা যে বেশ আনন্দে কেটেছে তা বলাবাহুল্য।

Related Articles