বিনোদন

তার সৌন্দর্য্যের সামনে হার মানবে প্রীতি জিন্টা, দেখুন দীপক চাহারের সুন্দরী গার্লফ্রেন্ডের ছবি

ভারতীয় ক্রিকেট দলে এখন চলছে নবাগতদের জমানা! নিজেদের প্রতিভাবলে জাতীয় দলে জায়গা করে নিয়েছেন একের পর এক তরুণ ক্রিকেটার। তাদের ফুর্তি এবং অসাধারণ খেলার টেকনিক বলে দিচ্ছে তারা লম্বা রেসের ঘোড়া। চলতি বছরের এমনই এক তরুণ বিধ্বংসী বোলার হলেন দীপক চাহার যাকে আইপিএলের চলতি সিজনে 14 কোটি টাকা দিয়ে কিনে নিয়েছে চেন্নাই সুপার কিংস!

তবে আমাদের আজকের এই আলোচনা ভারতীয় জাতীয় দলের নতুন প্রজন্মের এই প্রমিসিং বোলারকে নিয়ে নয় বরং তার জীবনের এক বিশেষ মানুষকে নিয়ে। আমরা সকলেই জানি ভারতীয় উপমহাদেশে কোন ব্যক্তি সেলিব্রেটিতে পরিণত হলে তার ব্যক্তিগত জীবন নিয়ে জানার আগ্রহ জন্মায় আপামর জনতার মনে। আর অনুরূপভাবেই আমাদের এই প্রতিবেদনটিতে আজকে আপনারা জানতে পারবেন দীপক চাহার এর জীবনের বিশেষ মানুষটি অর্থাৎ তার গার্লফ্রেন্ড সম্বন্ধে।

2021 সালের আইপিএলে পাঞ্জাব এবং চেন্নাই এর ম্যাচ চলাকালীন একেবারে রূপকথার গল্পের মতো ভরা স্টেডিয়ামে ভালোবাসার মানুষকে প্রপোজ করতে দেখা যায় দীপককে। সোশ্যাল মিডিয়ায় সেইসময় তুমুল ভাইরাল হয়েছিল সেই ভিডিও। দীপক চাহারের এই অজ্ঞাত পরিচয় গার্লফ্রেন্ড সম্বন্ধে মানুষের অনুসন্ধিতসাও বেড়েছিল কয়েকগুন। বলিউড অভিনেত্রীদের নিজ রূপের বলে গোল দিতে সামর্থ্য এই মেয়েটির নাম জয়া ভারদ্বাজ। যে কিনা অভিনেতা সিদ্ধার্থর কনিষ্ঠা তনুজা।

বিগ বস সিজন ফাইভে অংশগ্রহণকারীনী এই প্রতিযোগী একসময় স্প্লিটসভিলা 2তেও অংশগ্রহণ করেছিলেন। বর্তমানে দিল্লির এক কর্পোরেট হাউজে কর্মরত এই অভিনেত্রী একজন সোশ্যাল মিডিয়া পার্সোনালিটি। তিনি বেজায় একটিভ থাকেন সামাজিক মাধ্যমে। মাঝেমধ্যেই তার পোস্ট করা মিষ্টি হাসির রিল এবং ফটোশুটের ভিডিও মন কাড়ে হাজার হাজার অনুরাগীদের। বেশ কিছু বছর ধরে জাতীয় দলের সুপারস্টার বোলার দীপক চাহারের সাথে সম্পর্কে রয়েছেন জয়া। তবে বর্তমানে আর পাঁচজন হাইপ্রোফাইল ক্রিকেটারদের স্ত্রীয়ের তালিকায় প্রথম সারিতেই রয়েছেন জয় ভরদ্বাজ!

Related Articles

Back to top button