বিনোদনভাইরাল ভিডিও

‘অহংকারী মহিলা, টাকার গরমে মাটিতে পা পড়ে না’, জয়া বচ্চনের ভিডিও ভাইরাল হতেই ধুয়ে দিলেন নেটজনতা

পাপারাজ্জিদের দ্বারা ক্যামেরাবন্দী হওয়ার পর রীতিমতো মেজাজ হারিয়ে ফেলেছিলেন জয়া বচ্চন

আরো একবার পাপারাজ্জিদের সাথে দুর্ব্যবহার করে সোশ্যাল মিডিয়ার শিরোনামে উঠে এলেন বলিউড অভিনেত্রী জয়া বচ্চন(Jaya Bachchan)। পাপারাজ্জিদের ঠিক কী পরিমাণে তিনি অপছন্দ করেন এর আগে তার প্রমাণ আমরা পেয়েছি বারবার। কারণ,যখনই তিনি তাদের মুখোমুখি হন একপ্রকার বচসায় জড়িয়ে পড়েন। সেরকমটাই হয়েছে ‘ল্যাকমি ফ্যাশন উইক’এর শেষ দিনে। এদের নাতনি নব্যা নভেলি নন্দার(Navya Naveli Nanda) সাথে পৌঁছেছিলেন ফ্যাশন উইকে।

সেখানে পাপারাজ্জিদের দ্বারা ক্যামেরাবন্দী হওয়ার পর রীতিমতো মেজাজ হারিয়ে ফেলেছিলেন তিনি। এমনকি তাদের সাথে বাজে ব্যবহার করতে থাকেন। সেই দৃশ্যই সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিন যখন ছবি তোলার জন্য হুড়োহুড়ি শুরু করে দেন চিত্রগ্রাহকেরা তখন তাদের মিষ্টিমুখেই হেয় করেন অভিনেত্রী। এক চিত্রসাংবাদিক হোঁচট খেলে তাকে ধমক দিয়ে বলেন,’নিজেকে ঠিক করে পেশ করো।’

শুধু তাই নয় সকলের সামনেই তাকে উদ্দেশ্য করে বলেন,’আমি চাই তুমি হোঁচট খেয়ে পড়ে যাও।’ এরপর আবার সকলের উদ্দেশ্যে একাধিক প্রশ্ন করতে শুরু করেন তিনি। তিনি বলেন,’তোমরা কি মিডিয়ার লোক? কোন প্রতিষ্ঠান থেকে এসেছো?’ যার উত্তরে পাপারাজ্জিরা নাম বললে তিনি বলেন,’এগুলো কি কোনো খবরের কাগজ?’এরপর আবার পরিচয় দিলে তিনি অন্য দিকে মুখ ঘুরিয়ে হাঁটা লাগান।

যেই দৃশ্য উঠে আসতেই তাকে নিয়ে কটাক্ষ শুরু করেছেন নেটিজেনরা। অনেকেই তাকে ‘অহংকারী’ হিসেবে দাবী করেছেন। আবার একজন বলেছেন,’উনি মিডিয়াকে একদমই পছন্দ করেন না। ওনাকে এতো পাত্তা দেওয়ার কী দরকার?’ উল্লেখযোগ্য,বর্তমানে তাকে সিনেমায় দেখা যায় না। তবে সংসার নিয়ে তিনি বেশ ভালোই রয়েছেন। স্বামী,সন্তান,পুত্রবধূ, নাতনি নিয়ে ভরা সংসার এই অভিনেত্রীর।

Related Articles