বিনোদনভাইরাল ভিডিও

‘যতসব অনুপ্রবেশকারী দল!’ দিওয়ালিতেও বাড়ির সামনে থেকে সাংবাদিকদের ‘কুকুরের মতো’ তাড়ালেন জয়া বচ্চন

আবারো পাপারাজ্জিদের উপর ক্ষোভ উগড়ে দিলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী জয়া বচ্চন(Jaya Bachchan)। সাংবাদিকদের যে তিনি একদমই পছন্দ করেন না তা আমরা বারবার দেখেছি বিভিন্ন অনুষ্ঠানে। সম্প্রতি পাপারাজ্জিদের উপর তার চটে যাওয়ার দৃশ্য উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। এবার দীপাবলিতে সাংবাদিকদের অপমান করেছেন এই অভিনেত্রী।

আমরা সকলেই জানি যে কোনো অনুষ্ঠানে তারকাদের বাড়িতে ভীড় জমান সাংবাদিকেরা। দীপাবলি উপলক্ষ্যেও তেমনটাই দেখা গিয়েছিল। তবে তাদের বাড়ির সামনে সাংবাদিকরা হাজির হতে সিকিউরিটি গার্ড নিয়ে এসে তাদেরকে তাড়িয়ে দেন তিনি। সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে সিকিউরিটি গার্ডদের নিয়ে সাংবাদিকদের ধাওয়া করছেন এই অভিনেত্রী।

শুধু তাই নয় তাদের উদ্দেশ্যে বলতে শোনা যায়,’অনুপ্রবেশকারী’,’ফ্ল্যাশ কীভাবে করছো?’ একজন জনপ্রিয় পাপারাজ্জি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন। যা দেখামাত্রই অভিনেত্রীর উপর চটে গিয়েছেন নেটিজেনরা। কেউ কেউ বলেছেন ‘সংবাদমাধ্যমকে তিনি যেমন বয়কট করতে চান সবাই ওনাকেও বয়কট করে দিন’। আবার কারো মতে, ‘দীপাবলীর মতোন বিশেষ দিনে কাউকে কীভাবে তাড়িয়ে দিলেন তিনি?’

সবমিলিয়ে এই ভিডিওর মাধ্যমে ফের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। উল্লেখযোগ্য, কিছুদিন আগেই সংবাদমাধ্যমের ওপর তার এই রাগ নিয়ে মুখ খুলেছিলেন তিনি। জানিয়েছিলেন তিনি এরকম সংবাদমাধ্যমকে অবজ্ঞা করেন, ঘৃণা করেন। আসলে তার মতে যারা মানুষের ব্যক্তিগত জীবনের উপর হস্তক্ষেপ করেন তাদের প্রত্যেককে তিনি ঘৃণা করেন।

Related Articles