×

‘অসভ্য, লজ্জা করে না?’ ছবি তোলার জন্য ভক্তরা অভিষেককে ঘিরে ধরতেই রেগে তেলে-বেগুনে জ্বলে উঠলেন জয়া বচ্চন

কিছুদিন পূর্বেও রানী মুখার্জি এবং কাজলের বাড়ির দুর্গাপুজোর সমবেত অনুষ্ঠানে উপস্থিত হয়ে মুখ বেজার করে দাঁড়িয়ে ছিলেন জয়া বচ্চন

পাপরাৎজি থেকে অনুরাগী- প্রত্যেকেই বর্ষিয়ান অভিনেত্রী জয়া বচ্চনের মেজাজ সম্বন্ধে অবগত। এমনকি স্ত্রীয়ের মেজাজকে খানিক সমঝে চলেন শাহেনশা বচ্চন নিজেও। নাতনি নভ্য নভেলি নন্দার কথায় পরিবারেও যথেষ্ট গুরুত্ব দেয়া হয় দিদিমার মতামতকে আর এইবার ফের জয়ার রণচণ্ডী মূর্তি ধরা পরল সোশ্যাল মিডিয়ায়। ভোপালের কালীবাড়িতে ফের ভক্তদের একহাত নিলেন অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এক ভিডিওতে দেখা যাচ্ছে ভোপালের কালীবাড়িতে পুজো দিতে উপস্থিত হয়েছেন সপরিবারে জয়া বচ্চন। সামনে তিনি হাঁটছেন এবং পেছনে রয়েছেন জুনিয়ার বচ্চন। ঠিক এমন সময় এক তরুণী ক্যামেরা হাতে জুনিয়র বচ্চনের প্রতি সেলফি নিতে আসার পরেই ধীরে ধীরে সেখানে সেলফি নেওয়ার জন্য ভিড় জমতে থাকে। আর ভিড় দেখেই রীতিমতো মেজাজ হারান অমিতাভ ঘরনী।

ছবি তুলতে উদ্যত জনতার উদ্দেশ্যে চেঁচিয়ে বলে ওঠেন “আপনারও তো অন্তত এবার ছেড়ে দিন। লজ্জা করেনা আপনাদের?” এরপরেই পেছনের কোনো জনৈক ব্যক্তির উদ্দেশ্যে তাকিয়ে চেঁচিয়ে উঠে বলেন,”কি করছেন টা কি? লজ্জা করেনা?” বর্ষিয়ান অভিনেত্রীর এমন রণমূর্তি দেখে রীতিমতো নিমেষেই ভিড় সরে যায়। তবে এই প্রথমবার নয় কিছুদিন পূর্বেও রানী মুখার্জি এবং কাজলের বাড়ির দুর্গাপুজোর সমবেত অনুষ্ঠানে উপস্থিত হয়ে মুখ বেজার করে দাঁড়িয়ে ছিলেন অভিনেত্রী।

বিনোদন জগতের মানুষ হলেও পেশার বাইরে যে ছবি তুলতে তিনি মোটেই পছন্দ করেন না একথা বারংবার বুঝিয়ে দিয়েছেন নায়িকা। তাই ক্যামেরা হাতে কোনো পাপরাৎজি কিংবা মোবাইল হাতে কোন সেলফি তুলতে নিতে উদ্যত অনুরাগীই হোক- হাতের নাগালে পেলেই একহাত নেন অভিনেত্রী। গোটা ইন্ডাস্ট্রি জুড়েই বর্ষীয়ান এই অভিনেত্রীর ভাবমূর্তি এতটাই প্রখ্যাত যে সকলেই তাকে সমীহ করে চলেন।