বিনোদনভাইরাল ভিডিও

‘রোমান্স আমার জন্যে নয়, অন্য প্রেমিকাদের জন্য!’ অমিতাভ বচ্চনের রোমান্স নিয়ে বিস্ফোরক অভিযোগ জয়ার

বলিউড সেলিব্রিটি মানেই তাদের ব্যক্তিগত জীবনের একাধিক প্রেম,বিবাহ,বিচ্ছেদের কথা শোনা যায় নেটপাড়ায়। আর বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত জুটি হলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও জয়া বচ্চন(Jaya Bachchan)। বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনকে নিয়েও একাধিক চর্চা রয়েছে নেটপাড়ায়। তার 49 বছরের বৈবাহিক জীবন হলেও তার মাঝে ধরেছিল এক ফাটল,যার নাম ছিল রেখা(Rekha)। আর এই বিষয়েই খোলামেলা কথা বলতে শোনা গেল শাহেনশা পত্নী জয়া বচ্চনকে একটি সাক্ষাৎকারে।

সম্প্রতি বহুদিন আগের একটি সাক্ষাৎকার সর্বসমক্ষে জয়া বচ্চনকে বলতে শোনা গেল একাধিক অবাক করা কথা,যা শুনে নেটিজেনেরা রীতিমতো হতবাক। “রদেঁভু উইথ সিমি গারেওয়াল” শো’তে সিমি (Simi) জয়া বচ্চনকে প্রশ্ন করেছিলেন “অমিতাভ বচ্চন রোমান্টিক কিনা!” আর তারই উত্তরে বিগবি পত্নী জানান,”আমার সঙ্গে তো না!” তার এমন উত্তরের মাঝে লুকিয়ে ছিল নানা অভিযোগ,অভিমান তা আর বুঝতে বাকি নেই নেটিজেনদের।

এই কথা শোনার পর অমিতাভ বচ্চন বলেন,”রোমান্স বলতে তুমি কি বোঝাচ্ছ,হাঁটুমুড়ে প্রপোজ করা?” আর এই শুনে জয়াজি বলেন “না ওয়াইন,চকলেট এইসব”। আর এই সমস্ত নাকচ করে বিগ বি বলেন,” তার দ্বারা এসব হবে না”। আর এই শুনে জয়া বচ্চন পাল্টা জবাব দেন,”হয়তো প্রেমিকাদের সঙ্গে এসব করতে পারবে”।

আর তাদের এই কথোপকথনের মাঝে সিমি আবার প্রশ্ন করেন,”তাহলে জয়াজি যখন প্রেমিকা ছিলেন তখন বিগ বি কি করতেন?” তার উত্তরে জয়া বচ্চন খানিকটা আক্ষেপের সুরেই বলেন “না আমার জন্য তো করেনি,কথাই তো বলে না”। আর এর উত্তরে অমিতাভ বচ্চন জানান,”সময় নষ্ট করা”। তাদের তরুণ বয়সের এই সাক্ষাৎকার দেখে একথা স্পষ্ট সেইসময় তাদের দাম্পত্য জীবনে শুরু হয়েছিল কলহ। তবে বর্তমানে বচ্চন পরিবার একটি সুখী পরিবারের উদাহরণ।

Related Articles