বিনোদনভাইরাল ভিডিও

‘বিয়ের আগে শারীরিক সম্পর্ক অত্যন্ত জরুরী, তাতে প্রেগন্যান্ট হলেও সমস্যা নেই’, যৌন জীবন নিয়ে নাতনিকে পরামর্শ দিলেন জয়া

সম্প্রতি নাতনি নভ্যানভেলি নন্দার( NavyaNaveli Nanda)জনপ্রিয় পডকাস্ট “হোয়াট দা হেল নভ্যা” এপিসোড “মডার্ন লাভ:রোম্যান্স এন্ড রিগ্রেটস” আলোচনা চক্র বর্ষিয়ান অভিনেত্রী জয়া বচ্চন(Jaya Bacchan) করলেন এমন এক বিস্ফারিত মন্তব্য যা শুনে নাতনি নভ্যাসহ রীতিমত হকচকিয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। “নাতনি বিয়ের আগে মা হলেও আপত্তি নেই তার” এমনই মন্তব্য ছিল জয়া বচ্চনের!

দিদার বেশ প্রিয় নাতনি, অন্যদিকে নাতনিও খুব ভালোবাসেন দিদাকে। তাই দিদার মন রাখতে দুর্গা পূজার উৎসবেও মেতেছিলেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন সেই ভিডিও। যাতে শ্বেতা বচ্চনকে(Sweta Bacchan) কমেন্ট করতে দেখা যায়,”দিদা খুব খুশি হবেন” আর সম্প্রতি নভ্যার পডকাস্টে উপস্থিত হয়ে জয়া বচ্চন দিলেন তার উন্নত মানসিকতার পরিচয়। একজন বর্ষীয়ান অভিনেত্রী হওয়ার সত্ত্বেও বর্তমান যুগের সাথে যে তিনি তাল মিলিয়ে চলতে পারেন সেকথা স্পষ্টত জানালেন তিনি।

এদিন পডকাস্ট এ উপস্থিত ছিলেন জয়া বচ্চন(Jaya bacchan), মেয়ে শ্বেতা বচ্চন(Sweta Bacchan) এবং নাতনি নভ্যানাভেলি নন্দা(Navya Naveli Nanda)। যেখানে আলোচনা চক্রে জয়া বচন বলে ওঠেন,”আমার মুখ থেকে এমন কথা শুনতে হয়তো অনেকের সমস্যা হবে কিন্তু সম্পর্কে শারীরিক আকর্ষণ ও বোঝাপড়া থাকা খুবই জরুরী। আমাদের সময় আমরা যা করতে পারতাম না এখনকার ছেলে মেয়েরা তা করতে পারে আর করবে নাইবা কেন? একটা সম্পর্ক কি শুধুমাত্র ভালোবাসা আর এডজাস্টমেন্ট এই টিকে থাকে? সম্পর্কে শারীরিক সুখ না থাকলে তা দীর্ঘস্থায়ী হয় না। একটি সম্পর্ক শুধুমাত্র ভালোবাসা ও অ্যাডজাস্টমেন্ট দিয়ে টেকে না।”

প্রথমেই দিদার মুখ থেকে এমন কথা শুনে রীতিমত অবাক হয়ে যান নাতনি, তবে তখনও আরও অবাক হওয়ার পালা বাকি ছিল তার। কেননা জয়া বচ্চন(jaya bacchan) আরো বলেন,”আমি যুক্তিসঙ্গতভাবে ব্যাপারটা ভেবে দেখেছি। বর্তমান প্রজন্মের কাছে যেহেতু রোম্যান্স ও আবেগের অনুভূতি কম তাই আমার মনে হয় তোমার প্রিয় বন্ধুকেই বিয়ে করা উচিত। মন খুলে কথা বলার জন্য ভালো বন্ধু থাকা প্রয়োজন। তাই শুধু সামাজিকতার খাতিরে বিয়ে নয়। তাই নভ্যা যদি বিয়ের আগেও মা হয় তাতে কোন আপত্তি নেই তার”।

Related Articles