বিনোদন

যেমন রূপে লক্ষ্মী তেমন গুণে সরস্বতী, সৌন্দর্যের নিরিখে যেকোনোও বলি অভিনেত্রীদের হার মানাবে কমেডিয়ান জাভেদ জাভেরির কন্যা

বলিউডে এখন স্টার কিডসদের রমরমা.. আলিয়া ভাট থেকে অর্জুন কাপুর, জাহ্নবী কাপুর থেকে সারা আলি খান একের পর এক সেলেব কিড কাপাচ্ছেন মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রি। আলিয়া ভাট তো ইতিমধ্যেই অনেকটাই এগিয়ে গেছেন প্রতিযোগিতায় সামনে ডেবিউ করতে চলেছেন শাহরুখপুত্র, অজয় দেবগণ কন‍্যাও। তার মাঝে আরও এক সেলেব কিড এলেন লাইমলাইটে।

৯০ দশকে বলিউড ইন্ডাস্ট্রিজ জনপ্রিয় অভিনেতা জাভেদ জাভেরি(Javed Jaferi). কৌতুক শিল্পী হিসাবে পরিচিত এই অভিনেতার বড় ছেলে ইতিমধ্যে বলিউডের ডেবিউ করে ফেলেছেন। তবে এর মধ্যে নিজের সৌন্দর্য স্টাইল দিয়ে ইন্টারনেট সেলিব্রেটি হয়ে উঠেছেন এই অভিনেতার কন‍্যা। আলাভিয়া জাফরি(Alavia Jaaferi), এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় চর্চায় জাভেদ কন‍্যা। সৌন্দর্য ও স্টাইলের দিক থেকে রীতিমতো সকলকে পিছনে ফেলে এগিয়ে গেছেন তিনি।

ফিল্ম জগতে পা না রেখেও ইতিমধ্যে ফ্যানবেস করে নিয়েছেন আলাভিয়া। সম্প্রতি তার কিছু ছবির ভাইরাল হয়েছে যেখানে তার রূপ দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন বলিউড ভক্তরা। তবে কেবল রূপ নয় যথেষ্ট গুনবতীও সে। মুম্বাইয়ের সবথেকে ব্যয়বহুল “ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল”(Dhirubhai Ambani International School) স্কুল থেকে পড়াশোনা করেছেন তিনি। বর্তমানে নিউইয়র্কে(New york) থেকে ফ্যাশন ডিজাইনিং এর উপর কোর্স করছেন আলাভিয়া।

সোশ্যাল মিডিয়ায় একটিভ এই সেলেব কন‍্যা প্রায়সই সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করেন। আর তার বর্তমানে তার ছবি ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গেছে। প্রতিনিয়ত বেড়ে চলেছে তার ফলোয়ার্স সংখ্যা নেটিজেনদের মতে তার অসাধারণ রূপ গ্ল‍্যামারে যে কোন বলিউড সুন্দরী ম্লান হয়ে যায়।

Related Articles