×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

স্লিভলেস পোশাকের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, শ্রীদেবী কন্যা জাহ্নবীকে এমন রূপে দেখে পাগল পুরুষ ভক্তরা

সেলিব্রিটিদের সঙ্গে সঙ্গে স্টারকিডদের প্রতিও কড়া নজর রাখেন নেটিজেনরা। আর তাই তাদের উপরেও সর্বদা থাকে লাইমলাইট। বর্তমানে বিভিন্ন স্টারকিডরা ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন, তবে তাদের মধ্যে অনেকেই জনপ্রিয়তা না পেলেও, কিছুজন নিজেদের অভিনয় দক্ষতার জেড়ে নাম লিখিয়েছেন বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তেমনি একজন হলেন শ্রীদেবী(Sridevi) কন্যা জাহ্নবী কাপুর(Janhvi Kapoor)। যিনি একজন স্টারকিড হলেও বর্তমানে নিজের অভিনয় দক্ষতা ও ফ্যাশন সেন্সের জেরে জনপ্রিয়তা আদায় করেছেন।

অভিনয়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। জাহ্নবীকে মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ার পাতায় নানা লুকে অবতীর্ণ হতে দেখা যায়। আর সেলিব্রিটি মানেই তাদের নিয়ে চর্চা থাকাই স্বাভাবিক, এই অভিনেত্রীও সোশ্যাল মিডিয়ার চর্চা থেকে বাদ যান না। তবে সম্প্রতি তিনি চর্চায় এসেছেন তার একটি মন্তব্যের জন্য। সম্প্রতি অভিনেত্রী পাপারাজ্জিদের উদ্দেশ্যে এমন একটি মন্তব্য করেছেন যা সকলের মনে করছেন “অপবাদ”। আর এর কারণে এই বর্তমানে তিনি রয়েছেন চর্চায়।

সম্প্রতি “ভাইরাল ভায়ানির(Viral bhayani)” পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী তার নিজের মেকআপ ভ্যান থেকে ডিজাইনার পোশাক পরে বেরিয়ে যাচ্ছেন শুটিং সেটের দিকে। আর শুটিং সেটে ঢোকার আগেই সেখানে উপস্থিত পাপ্পারাজিদের উদ্দেশ্যে তিনি বলেন “গোয়েন্দাগিরি করতে চলে এসেছেন সকলে”। এই কথা বলার পর তিনি না দাঁড়িয়ে এই সোজা চলে যান সেটের ভেতর।আর এই ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেট পাড়ায়।

পাপ্পারাজিদের ক্যামেরা বন্দী হবার সময় অভিনেত্রী এই মন্তব্য নিছকি মজার ছলে বলেছেন এবং পাপ্পারাজিরাও তার কথাকে মজার ছলেই নিয়েছেন। তাই তার এই মন্তব্যকে নিয়ে খুব একটা জল ঘোলা হয়নি নেটপাড়ায়। এর জেরে কোনরকম কটাক্ষের শিকারও হতে হয়নি অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা “মিলি(Mili)”। এই সিনেমায় তার সাথে অভিনয় করতে দেখা গেছে মনোজ পাওয়া,সানি কৌশল, সঞ্জয় সুরীর মত অভিনেতাদের।