বিনোদন

৬ মাসের গর্ভবতী স্ত্রীর সঙ্গে কুমার শানুর বিবাহ বিচ্ছেদ! ঘরের কথা জানালো ছেলে

গলা থেকে সুর যেন চুইয়ে চুইয়ে পড়ে তার বাবার। বাবার মত অত নামডাক না হলেও অনেকেই তাকে চেনেন। এখানে সঙ্গীত শিল্পী কুমার শানুর ছেলে জান কুমার শানুর কথা বলা হচ্ছে। জান এই বছর ‘বিগ বস ১৪’-এ অংশ নিয়েছে। সম্প্রতি নিজের ঘরের কথা ফাঁস করলেন কুমার শানুর ছেলে।

বহু প্রতিক্ষার অবসান ঘটিয়ে গত শনিবার, ৩ অক্টোবর গ্র্যান্ড প্রিমিয়ার হল অন্যতম এন্টারটেইনিং শো বিগ বস ১৪-র। কয়েকদিনেই শোয়ের টিআরপি বেশ হাই। কারণ বিগ বস ১৪ বাগা বাগা সেলেবরা অংশ নিয়েছেন। আর বিগ বস ১৪ অংশ নিয়েছেন কুমার শানুর ছেলেও। কিন্তু সে কিছুই দিন আগেই তার তার মা-বাবার বিচ্ছেদ কবে হয়েছিল সে বিষয়ে মুখ খোলে।

১৯৯৪ সালে কুমার শানুর আর তার প্রাক্তন স্ত্রী রীতা ভট্টাচার্যের বিবাহ-বিচ্ছেদ হয়। একা হাতে জানকে মানুষ করেছেন তার মা অর্থাৎ রীতা। এই প্রসঙ্গে জান বলেন, ‘ছোট থেকে আমি আমার মায়ের কাছেই বড় হয়েছি। উনিই আমার মা-বাব সব। যখন আমি মায়ের গর্ভে ৬ মাস তখন আমার বাবা-মা আলাদা হয়ে যায়। এখানে আসার আগে সবথেকে বেশি মা-কে নিয়েই চিন্তিত ছিলাম কারণ আমি এখানে এলে মায়ের দেখাশোনা কে করবে। ভালোবাসা নিয়েও আমি মায়ের মতো প্রাচীনপন্থী। একজনই মানুষ থাকবে জীবনে’। তবে, রীতা একা থাকলেও বিচ্ছেদের পর কুমার শানু সালোনিকে বিয়ে করেন। সম্প্রতি বিগ বস ১৪-এর প্রতিযোগী জান কুমার শানু, জেসমিন ভাসিন, সারা গুরপাল, নিক্কি তাম্বোলি তাঁদের ছোটবেলা নিলে কথোপকথনে এই কথাগুলো উঠে আসে।

তবে আপনারা কি জান কুমার শানুর আসল নাম জানেন? জানের আসল নাম জয়েস ভট্টাচার্য। সে কলকাতার ছেলে। বড়োও হয়েছেন সেখানে। আর কলকাতা বিশ্ববিদ্যালয় থেকেই পড়াশোনা করেছে।

Tags

Related Articles

Close