বিনোদন

বান্ধবীকে জোর করে চুমু খেয়ে বিপাকে কুমার শানুর ছেলে জান কুমার শানু

কালার্স টিভি বিগ বস মানেই হৈ-হুল্লোড় কান্ড। আর এই প্রতিযোগিতার সাথে জড়িয়ে আছে সালমান খানের নাম। ফলের বিগবস মানেই বাড়তি উত্তেজনা। বিগবস এর 14 তেও তার অন্যথা হলো না।

এবারেও দর্শকদের নজর কাড়তে সুযোগ ছাড়ছেন না প্রতিযোগিরা। দর্শকদের মন্ত্রমুগ্ধ করে রাতে প্রতিদিনই বদলে যাচ্ছে বিগ বসের ঘরের সমীকরণ। একেক দিন একেক রকম চমক দেখা যাচ্ছে এখানে। কখনো সেসব কান্ড এতটাই উত্তপ্ত হয়ে উঠছে যে তা খবরের শিরোনামে চলে আসছে।

সম্প্রতি এ রকমই এক খবর শিরোনামে এসছে। বিগ বসের শুরু থেকে যে নিক্কি তাম্বোলি জান কুমার শানুর বন্ধুত্ব দেখা গিয়েছিল এবার সেই সম্পর্কে চিড় ধরতে দেখা গেল। সম্প্রতি নিক্কি জান কুমার শানুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তার অভিযোগ সে নিষেধ করা সত্ত্বেও বারংবার জান কুমার শানু তাকে চুম্বন করেছেন। এমনকি তিনি এতটাই ক্ষুব্ধ হয়েছেন যে পুরনো বন্ধুকে জেলে পাঠানোর হুমকি দিয়েছেন।

একদিকে যখন বিচ্ছেদ অপরদিকে আবার এজাজ খানের সাথে পবিত্র পুনিয়ার প্রেমের রসায়ন তৈরী হচ্ছে। নতুন প্রেমে দেখানো হয়েছে পবিত্র যখন নিক্কির সাথে কথা বলতে ব্যস্ত তার ফাকে এজাজ এসে পবিত্র পুনিয়াকে চুম্বন করে বসে‌ চুপিসারে প্রেম করতে দেখা যায় তাদের। তবে পুরো বিষয়টি জানতে চোখ রাখতে হবে বিগবস এর ঘরে।

Tags

Related Articles

Close