বিনোদন

নির্লজ্জের চূড়ান্ত সীমা ছাড়িয়েছে ‘জালেবি বাই’ রিধিমা, ভুলেও কারও সামনে দেখবেন না

বর্তমানে ধারাবাহিক, সিনেমার সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ছে ওয়েব সিরিজের জনপ্রিয়তা। বিভিন্ন ওটিটি প্লাটফর্মের ওয়েব সিরিজ গুলি আধিপত্য জমাচ্ছে বিনোদন জগতে। আর এই ওয়েবসিরিজ গুলির মধ্যে দর্শকদের কাছে সবথেকে জনপ্রিয় হলো অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলি। এই ওয়েব সিরিজগুলির নানা বোল্ড ও সাহসী দৃশ্যগুলি দর্শকদের বেশ পছন্দের। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের একটি ওটিটি প্লাটফর্ম হল উল্লু। কবিতা ভাবি, মস্তরামের মতো বহু বোল্ড ও সাহসী ওয়েব সিরিজে মত্ত হয়েছেন দর্শক। তবে সম্প্রতি এই প্লাটফর্মে একটি নতুন ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছে যা পূর্ববর্তী সব ওয়েব সিরিজের জনপ্রিয়তা কে হার মানাতে পারে।

সম্প্রতি “জালেবি বাই” নামক ওয়েব সিরিজটি উল্লুতে রিলিজ করা হয়েছে। নানা বোল্ড ও সাহসী দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজটি সোশ্যাল মিডিয়ায় আসার পর দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। এই সিরিজটি সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো ট্রেন্ডিং এ রয়েছে। এই সিরিজের প্রথম ভাগে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী রিধিমা তিওয়ারিকে। রিধিমার সাথে অভিনয় করতে দেখা গিয়েছিল আলিয়া সেনকেও।

সম্প্রতি এই সিরিজের সেকেন্ড পার্ট আসতে চলেছে। সম্প্রতি উল্লু থেকে এর ট্রেলার রিলিজ করা হয়েছে, যার ট্রেলার প্রথম ভাগের থেকে আরও আকর্ষণীয়। দ্বিতীয় ভাগে অভিনয় করতে দেখা যাবে প্রাযুক্তা দুসেনকে। তবে এটি প্রথমভাগের থেকেও আরও বেশি সাহসী দৃশ্যে ভরপুর হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না। তবে রিধিমা ও প্রাযুক্তা দুজনের অভিনয় অনেক জনপ্রিয় ওয়েব সিরিজকে পেছনে ফেলে দিয়েছে।

উল্লুর পক্ষ থেকে জানানো হয়েছে এই সিরিজের দ্বিতীয় ভাগটি প্রথম ভাগের থেকেও বেশি বোল্ড হতে চলেছে। উল্লুর অফিশিয়াল ওয়েবসাইটে এই সিরিজটি আপনি পাবেন। তবে এর জন্য আপনাকে সাবস্ক্রিপশন নিতে হবে। সাবস্ক্রিপশন ছাড়া আপনি এই সিরিজটি দেখতে পাবেন না।

Related Articles