বিনোদন

Shahrukh Khan: বলিউড বাদশা শাহরুখ খানের ভবিষৎবাণী করলেন বিখ্যাত জ্যোতিষী জগন্নাথ গুরুজি, তুমুল উত্তেজনায় ভক্তরা

এক সময় তিনি বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার কন্যা সন্তানকে নিয়ে করেছিলেন নির্ভুল প্রেডিকশন। বিরুষ্কার কন্যা সন্তান ভামিকার জন্মের আগেই তাকে নিয়ে নির্ভুল ভবিষ্যদ্বাণী করে চর্চায় উঠে এসেছিলেন জ্যোতিষ শাস্ত্রবিদ জগন্নাথ গুরুজি, আর এবার তিনি বলিউডের বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) ভবিষ্যৎ জানিয়ে দিলেন।

জগন্নাথ গুরুজি (jagannath guruji) জানিয়ে দিলেন কেমন হতে চলেছে আগামী দিনে শাহরুখ খানের ক্যারিয়ার। গুরুজীর কথা অনুযায়ী, বহুদিন শাহরুখের ছবি সাফল্যের মুখ না দেখলেও আপকামিং ছবিতে বড়োসড়ো সাফল্য পেতে চলেছে কিং খান। জগন্নাথের কথা অনুযায়ী, শাহরুখের পরবর্তী ছবিগুলি বেশ হিট হতে চলেছে এবং তারপরেই বলিউডের মসনদে আবার বসতে চলেছে বাদশা।

জগন্নাথ বলেন, করোনা অতিমারীর জন্য এই মুহূর্তে সমস্ত সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি না পেয়ে ওটিটি প্লাটফর্মে মুক্তি পেলেও তার প্রেডিকশন বলছে শাহরুখের ছবি প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে। এবং শাহরুখের ছবির দ্বারাই মানুষ আবার হয়ে উঠবে হলমুখী। এছাড়াও শাহরুখের প্রোডাকশন হাউজ ‘রেড চিলিজ’ নিয়ে জগন্নাথের প্রেডিকশন বলছে শাহরুখ যদি নিজের প্রোডাকশনে নতুন প্রতিভাদের সুযোগ দেন তবে তা বেশ লাভজনক হবে শাহরুখের জন্য।

পাশাপাশি শাহরুখের লুক নিয়েও বক্তব্য রাখেন জগন্নাথ। তিনি বলেন, লক্ষ করলে দেখা যাবে শাহরুখ গত কয়েকটি সিনেমায় বিয়ার্ড রেখেছেন তবে সেই সব সিনেমাগুলি লাভজনক হয়নি অভিনেতার জন্য। তাই বিবেচনা করলে দেখা যায় শাহরুখের ক্লিন সেভ তার জন্য লাকি।

প্রসঙ্গত শাহরুখের পরবর্তী ছবি পাঠান মুক্তি পাওয়ার কথা ছিল 2021 এ তবে করোনার কারণে ছবির শুটিং শুরু হওয়ার পর থেকেই বারবার ঝামেলায় পড়ে বন্ধ হয়েছে ছবির শুটিং। পাশাপাশি এই মুহূর্তে বন্ধ প্রেক্ষাগৃহ তাই জগন্নাথের কথা অনুযায়ী, ‘পাঠান-এর নির্মাতারা যদি হল রিলিজ বেছে নেন, তাহলে তাঁদের বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে সেইক্ষেত্রে।

Tags

Related Articles

Close