বিনোদন

সাদা পোশাকে বিছানায় শুয়ে হট ফটোশুট জ্যাকলিনের, মুহূর্তেই ভাইরাল একগুচ্ছ ছবি

এবার বিছানার উপরে সাদা রঙের টপ ও বাদামি রঙের হট প্যান্টে ফটোশুট করলেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ, এবার হট ফটোশুটে মুগ্ধ করলেন তাঁর ফ্যানেদের। কয়েকদিন আগেই তিনি টপলেস ছবি শেয়ার করেছিলেন। যেখানে তাঁর বক্ষযুগলে গোলাপ ফুলের তোড়া দিয়ে আবৃত। সাদা ব্যাকগ্রাউন্ডের এই ছবিগুলিতে অসাধারণ লাগছে জ্যাকলিনকে।

সেই ছবিগুলি তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন। যা দেখে মুগ্ধ হয়ে যায় তাঁর ফ্যানেরা। আর সেইসব ছবি মূহ্র্তেই ভাইরাল হয়ে যায়। ফ্যানেরা কমেন্ট করতে থাকে। আর তার সাথেই রয়েছে লাইকসের বন্যা। তবে এবার ফের হট অবতারে ধরা দিলেন অভিনেত্রী। এবার বিছানার উপরে সাদা রঙের টপ ও বাদামি রঙের হট প্যান্টে ফটোশুট করলেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

বিভিন্ন মুডে একের পর এক সুন্দর ছবি পোস্ট করেছেন এই শ্রীলঙ্কান সুন্দরী। সেই ছবিগুলি দেখলে তাঁর দিক থেকে চোখ সরানো মুশকিল। আর প্রত্যেক ছবিতে জ্যাকলিনের হাসি আপনাকে মুগ্ধ করবেই আর এই ছবিগুলি পোস্টের সাথে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন- ‘নিজের ভাবনা পালটে ফেলুন, নিজের জীবন পালটে ফেলুন’।

এর আগেও অভিনেত্রী তাঁর নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। কখনও টপলেস আবার কখনও বিকিনি পরে ছবি শেয়ার করেন তিনি। তাঁর সেইসব ছবি দেখে মুগ্ধ হয়ে যায় তাঁর অনুগামীরা। এছাড়াও তিনি তাঁর জীবনের স্পেশাল মুহূর্তের ছবিও ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ারও করেন। তিনি যে সোশ্যাল মিডিয়াতে খুব জনপ্রিয় তা আর বলতে বাকি রাখে না। তাঁর ফলোয়ারের সংখ্যা ৪৬ লক্ষেরও বেশি।

দেখুন অভিনেত্রীর সেই হট ছবিগুলি-

 

View this post on Instagram

 

Follow your bliss!! Even when the world says no!! 🌈

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on

 

View this post on Instagram

 

🌟✨🌟 📸 @rahuljhangiani 💄 @shaanmu 💇‍♀️ @amitthakur_hair 👚 @chandiniw ❤️

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on

 

View this post on Instagram

 

Change your thoughts, change your life 🌟

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on

Tags

Related Articles

Close