বিনোদন

জ্যাকলিনের সেক্সি ফিগারের আসল রহস্য ফাঁস, এইসব করেই নিজেকে হট রাখছেন অভিনেত্রী

অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের ফিগারে দর্শকেরা সকলেই মুগ্ধ। সব মেয়েই চায় তাঁর মত ফিগার তৈরি করতে। কিন্তু কী তাঁর এই ফিগারের চাবিকাঠি, তা না জানতে পেরে অনেকেই জ্যাকলিনের মত ফিগার তৈরি করতে অসমর্থ। কিন্তু এবার জ্যাকলিন নিজেই জানালেন তাঁর এই ফিগারের রহস্য।

তিনি জানালেন, সকালে ঘুম থেকে উঠেই তিনি মধু এবং লেবু মেশানো উষ্ণ গরম জল খান।তারপর তাঁর ব্রেকফাস্টে থাকে গ্রিন টি, ফল, শাক সবজি এবং ডিম সিদ্ধ। তিনি তাঁর লাঞ্চ সারেন ব্রাউন রাইস এবং স‍্যালাড দিয়ে। মাঝে মাঝে তাঁর খাবারের মেনুতে সুশি এবং স্যামন মাছ থাকে। তাঁর খাদ্যতালিকায় প্রতিদিন দুবার করে গ্রিন টি মাষ্ট।

খাবারের এই নিয়ম ছাড়াও জ্যাকলিন ফার্নান্ডেজ নিয়ম মেনে এক্সারসাইজ করেন। সকাল সাতটায় ঘুম থেকে উঠে তিনি যোগব্যায়াম সারেন। করেন কিছু ফ্রি-হ্যান্ডসও। মাঝে মাঝেই তিনি করে থাকেন কঠিন কার্ডিও এক্সারসাইজ, যা তাঁর শরীরের শক্তি বৃদ্ধিতে সাহায্য করে। শুধু শরীরচর্চা নয়, নিয়মিত নাচ করেও তিনি নিজেকে ফিট রাখেন।

জ্যাকলিন ফার্নান্ডেজের সুন্দর ফিগারের চাবিকাঠি এবার জেনে নিয়ে সেগুলো মেনটেন করে আপনিও হয়ে উঠতে পারেন তাঁর মত সুন্দর ফিগার এবং সুস্বাস্থ‍্যের অধিকারিণী। তাঁর সিক্রেট ডায়েট এবং এক্সারসাইজের টিপস তিনি এবার ভাগ করে নিলেন দর্শকদের সাথেও।